শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
---

Newsadvance24
মঙ্গলবার ● ৯ এপ্রিল ২০২৪
প্রথম পাতা » চট্টগ্রাম » রামগতিতে গৃহবধূকে বালিশ চাপায় হত্যার অভিযোগ, স্বামী-শ্বশুর-শাশুড়ি পলাতক
প্রথম পাতা » চট্টগ্রাম » রামগতিতে গৃহবধূকে বালিশ চাপায় হত্যার অভিযোগ, স্বামী-শ্বশুর-শাশুড়ি পলাতক
৩৪২ বার পঠিত
মঙ্গলবার ● ৯ এপ্রিল ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রামগতিতে গৃহবধূকে বালিশ চাপায় হত্যার অভিযোগ, স্বামী-শ্বশুর-শাশুড়ি পলাতক

নিজস্ব প্রতিনিধি,  নিউজ এ্যাডভান্স

---

রামগতি (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের রামগতিতে যৌতুকের দাবিতে সোনিয়া আক্তার (২২) নামে এক গৃহবধূকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে সোনিয়ার মা ফাতেহা বেগম এ অভিযোগ করেন। এদিকে ঘটনার পর থেকেই সোনিয়ার স্বামী মো. সাগর প্রকাশ হেজু, শ্বশুর মো. নুরনবী ও শ্বাশুড়ি রিনা বেগম পলাতক রয়েছে।

নিহত সোনিয়া রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নের মো. জামালের মেয়ে তাইফা আক্তার নামে ১ বছর বয়সী তার একটি কন্যা সন্তান রয়েছে।

সোনিয়ার পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, প্রায় ২ বছর আগে চর আলগী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সাগরের সঙ্গে পারিবারিকভাবে সোনিয়াএ বিয়ে হয়। বিয়ের পর জানা যায় সাগর নির্দিষ্টভাবে কোন কাজকর্ম করে না। এলাকায় বখাটেদের মতো চলাফেরা করে। বিভিন্ন সময় সোনিয়াকে চাপ দিয়ে ২ লাখ ৭০ হাজার টাকা যৌতুক নিয়েছে। সম্প্রতি আরও ২ লাখ টাকা যৌতুকের জন্য চাপ সৃষ্টি করে। যৌতুকের টাকার জন্যই রোববার (৭ এপ্রিল) সকালে সোনিয়াকে তার স্বামী সাগরসহ শ্বশুর নুরনবী ও শাশুড়ি রিনা বালিশ চাপা দিয়ে হত্যা করেছে। এর আগেও একাধিকবার বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা করে; বিভিন্ন সময় শারিরীক নির্যাতন করে আসছিল।

সোনিয়ার মা কান্নাজড়িত কণ্ঠে বলেন, হত্যার পর ৭ এপ্রিল সকাল ১১ টার দিকে লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায় তার স্বামীর বাড়ির লোকজন। খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করি। সোমবার (৮ এপ্রিল) দুপুরে ময়নাতদন্ত শেষে বিকেলে মেয়ের লাশ দাফন করা হয়েছে।

রামগতি থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল ওদুদ বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠাই। ময়নাতদন্তের প্রতিবেদন না আসা পর্যন্ত মৃত্যুর আসল কারণ বলা যাচ্ছে না। থানায় আপাতত অপমৃত্যু মামলা হয়েছে।





চট্টগ্রাম এর আরও খবর

মেঘনায় জোয়ারের পানিতে রামগতি-কমলনগরের উপকূলীয় এলাকা প্লাবিত, হুমকিতে লক্ষাধিক মানুষ মেঘনায় জোয়ারের পানিতে রামগতি-কমলনগরের উপকূলীয় এলাকা প্লাবিত, হুমকিতে লক্ষাধিক মানুষ
কমলনগরের চর লরেঞ্চ ইউপি চেয়ারম্যান নুরুল আমিন মাস্টার আর নেই কমলনগরের চর লরেঞ্চ ইউপি চেয়ারম্যান নুরুল আমিন মাস্টার আর নেই
কমলনগরে যুবককে ফাঁস দিয়ে হত্যার চেষ্টা কমলনগরে যুবককে ফাঁস দিয়ে হত্যার চেষ্টা
কমলনগরে এইচএসসি’র ফরম ফিলাপে মোটা অঙ্কের টাকা আাদায় কমলনগরে এইচএসসি’র ফরম ফিলাপে মোটা অঙ্কের টাকা আাদায়
কমলনগরে সাংসদ প্রতিনিধি হলেন মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী কমলনগরে সাংসদ প্রতিনিধি হলেন মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী
কমলনগরে ভোট বর্জনের পক্ষে বিএনপির একাংশের লিফলেট বিতরণ কমলনগরে ভোট বর্জনের পক্ষে বিএনপির একাংশের লিফলেট বিতরণ
পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে নাকাল কমলনগর পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে নাকাল কমলনগর
কমলনগরে ২ সাংবাদিকসহ ৬ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা কমলনগরে ২ সাংবাদিকসহ ৬ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা
কমলনগরে মিথ্যা মামলা দিয়ে দুই পরিবারকে হয়রানির অভিযোগ কমলনগরে মিথ্যা মামলা দিয়ে দুই পরিবারকে হয়রানির অভিযোগ
কমলনগরে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ কমলনগরে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

আর্কাইভ