শিরোনাম:
ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
---

Newsadvance24
শুক্রবার ● ১৭ মে ২০২৪
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরের চর লরেঞ্চ ইউপি চেয়ারম্যান নুরুল আমিন মাস্টার আর নেই
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরের চর লরেঞ্চ ইউপি চেয়ারম্যান নুরুল আমিন মাস্টার আর নেই
৩৫০ বার পঠিত
শুক্রবার ● ১৭ মে ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরের চর লরেঞ্চ ইউপি চেয়ারম্যান নুরুল আমিন মাস্টার আর নেই

নিজস্ব প্রতিনিধি নিউজ এ্যাডভান্স

---

কমলনগর (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর লরেঞ্চ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা একেএম নুরুল আমিন মাস্টার আর বেঁচে নেই ( ইন্না-লিল্লাহ — রাজেউন)। শুক্রবার (১৭ মে) দুপুর দেড়টা দিকে ঢাকার বক্ষব্যধি হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

মরহুমের বড় ছেলে মোঃ মাইন উদ্দিন লিটন জানায়, গত এপ্রিল মাসে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। তিনি ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। ২ সপ্তাহ যাবত ঢাকার বক্ষব্যধি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।মৃ ত্যুকালে ২ ছেলে ৩ মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান তিনি ।

তার মৃত্যুতে স্বাধীনতার প্রথম পতাকা উত্তোলক জাতীয় সমাজ তান্ত্রিক দল- জেএসডি’র সভাপতি আ স ম আবদুর রব, স্থানীয় সাংসদ মোহাম্মদ আবদুল্লাহ, সংরক্ষিত নারী সদস্য ফরিদুন্নাহার লাইলী, সাবেক সাংসদ মেজর (অব) আবদুল মান্নান, কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র রঞ্জন দাস, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট একেএম নুরুল আমিন রাজু শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।





আর্কাইভ