শিরোনাম:
ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
---

Newsadvance24
বৃহস্পতিবার ● ১৬ মে ২০২৪
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে যুবককে ফাঁস দিয়ে হত্যার চেষ্টা
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে যুবককে ফাঁস দিয়ে হত্যার চেষ্টা
২১৫ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৬ মে ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরে যুবককে ফাঁস দিয়ে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

---

কমলনগর (লক্ষ্মীপুর) : জমি নিয়ে বিরোধের জের ধরে লক্ষ্মীপুরের কমলনগরে কামাল হোসেন (৩০) নামে এক যুবককে এলোপাতাড়ি পিটিয়ে ও গলায় ফাঁস দিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার দুপুরের হাসপাতালে চিকিৎসাধীন ওই যুবক তাকে হত্যা চেষ্টার লোমহর্ষক বর্ণনা দেন। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার চরফলকন ইউনিয়ন ৬ নম্বর ওয়ার্ডের আহমদ উল্লাহ চৌকিদার বাড়িতে এ ঘটনা ঘটে। কামাল ওই বাড়ির মৃত কালা মিয়ার ছেলে। পরে স্থানীয়রা কামালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসাধীন কামাল হোসেন বলেন, একই বাড়ির ছাকায়েত উল্যাহ ও সাইফ উল্যাহর সাথে ৭-৮ শতাংশ জমি নিয়ে বিরোধ চলছে তার। এ ঘটনায় থানায় ও আদালতে একাধিক মামলাও চলমান। তাদের একটি গাছ সাইফুল্লারদের ঘরের চালার উপর থাকায় তারা ওই গাছ কেটে নিতে বার বার তাগিদ দেয়। এ ঘটনা স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন ও ইউপি সদস্যে আবদুল আল মাহমুদ রায়হানকে জানালে তারা সময় সুযোগ মত উপস্থিত থেকে গাছ কেটে দিবেন বলে জানান। ঘটনার দিন সন্ধ্যায় গাছ কাটা নিয়ে উভয় পক্ষের কথা কাটা কাটি হয়। এক পর্যায়ে

কামালকে বাড়িতে একা পেয়ে পরিকল্পিতভাবে ছাকায়েত উল্যার মেয়ে সুমি, সেতারা, ছেলে হাসান, স্ত্রী হোসনেয়ারা, সাইফুল্লাহর স্ত্রী তাজকেরা বেগম, ছেলে আরিফ হোসেন ও রহিমা বেগম তাকে এলোপাতাড়ি পেটাতে থাকে। এক পর্যায়ে তারা গলায় রশি পেচিয়ে ফাঁস দিয়ে হত্যার চেষ্টা চালায় বলে জানান কামাল। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এর আগেও এরা তার ওপর অনেকবার আক্রমণ করেছে এবং তার একটি পোলট্রি খামার তালা দিয়ে জবর দখল করে রেখেছে বলে তিনি আরো জানান।

এ বিষয়ে মুঠোফোনে প্রতিপক্ষ সাইফুল্লাহ’র সাথে যোগাযোগ করলে তিনি জানান, ওই সময় তিনি বাড়িতে ছিলেন না। তার ভাগনিকে কামাল গালিগালাজ করায় সবাই একত্রিত হয়ে বস্তার রশি দিয়ে তাকে বেধে রাখার চেষ্টা করে। কামালের সাথে তাদের জমি নিয়ে বিরোধ আছে সত্য। তিনিও এর সমাধান চান।






আর্কাইভ