শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী ২০২৩, ২০ মাঘ ১৪২৯
---

Newsadvance24
বৃহস্পতিবার ● ১৯ জানুয়ারী ২০২৩
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
১২২ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৯ জানুয়ারী ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

---

কমলনগর (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের কমলনগরে ইস্রাফিল (২০) নামে এক চালককে হত্যা করে অটোরিকশা নিয়ে গেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে উপজেলার চরমার্টিন ইউনিয়নের চৌধুরী বাজার এলাকা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এ সময় তার সাথে থাকা অটোরিশকা ও মোবাইল ফোন পাওয়া যায়নি। পুলিশ জানিয়েছে, ওই যুবককে শ্বাসরোধ করে হত্যার পর রাস্তার পাশে ফেলে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অটোরিকশা ছিনতাইয়ের জন্যই ঘটনাটি ঘটতে পারে। তবে কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা জানাতে পারেনি পুলিশ। নিহত ইস্রাফিল উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরজাঙ্গালিয়া গ্রামের আবুল বাশারের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, ফজরের নামাজ পড়তে বের হলে চৌধুরী বাজারের দক্ষিণে রাস্তার পাশে ইশ্রাফিলের মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে লক্ষ্মপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, প্রথমিকভাবে ধারনা করা হচ্ছে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে ইসরাফিলকে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে





আর্কাইভ