শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী ২০২৩, ২০ মাঘ ১৪২৯
---

Newsadvance24
বৃহস্পতিবার ● ২৯ ডিসেম্বর ২০২২
প্রথম পাতা » জাতীয় » সৌদি আরবে বাংলাদেশী যুবকের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা
প্রথম পাতা » জাতীয় » সৌদি আরবে বাংলাদেশী যুবকের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা
১২৬ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৯ ডিসেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সৌদি আরবে বাংলাদেশী যুবকের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

 নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

কমলনগর (লক্ষ্মীপুর)  : সৌদি আরবে আবুল কাশেম (৩২) নামে এক বাংলাদেশী যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে । রোববার (২৫ডিসেম্বর) সৌদি আরবের তাইফের একটি কৃষি খামার থেকে তার মরদেহ উদ্ধার করেছে সৌদি পুলিশ। এদিকে ওই প্রবাসীর পরিবারের অভিযোগ নির্যাতনে তার মৃত্যুর পর লাশ ঝুলিয়ে রেখেছে মালিকপক্ষ। নিহত আবুল কাশেম লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার মার্টিন ইউনিয়নের ৯নং ওর্য়াডের বাসিন্দা আলী হোসেনের ছেলে। বুধবার সকালে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছে কাশেমের পরিবার। নিহত কাশেম দুই সন্তানের জনক।

নিহতের বাবা আলী হোসেন জানান, আবুল কাশেম আড়াই মাস আগে জমি বন্ধক রেখে ৫ লাখ টাকা খরচ করে সৌদিতে যান। । সেখানে একটি কৃষি খামারে কাজ করতো সে। যাওয়ার পর থেকে মালিকের লোকজন তাকে প্রায়ই মারধর করতো। বিষয়টি তার ছেলে মুঠোফোনে তাকে বলতো।
রোববার সকালে সৌদি পুলিশ তার মৃতদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। পরে তার জেঠাতো ভাই সৌদি প্রবাসী মানিক কাসেমের মালিকের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। তাদের পরিবারে এখন শোকের মাতম চলছে। একমাত্র উপার্জনক্ষম লোককে হারিয়ে চোখে অন্ধকার দেখছেন কাশেমের পরিবার। তারা প্রবাসী কল্যাণ মন্ত্রনালয়ের মাধ্যমে সঠিক তদন্ত করে মরদেহ দেশে আনার জন্য সরকারের প্রতি অনুরোধ করেন।
কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র রঞ্জন দাস বলেন, সৌদিতে এ প্রবাসীর মৃত্যুর খবরটি এখন পর্যন্ত কেউ জানায়নি। খোঁজ -খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন





আর্কাইভ