শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
---

Newsadvance24
বৃহস্পতিবার ● ২৪ ফেব্রুয়ারী ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে ইউএনও’র সহযোগীতায় কলেজে ভর্তি হচ্ছে রাজিব
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে ইউএনও’র সহযোগীতায় কলেজে ভর্তি হচ্ছে রাজিব
১১০৮ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৪ ফেব্রুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরে ইউএনও’র সহযোগীতায় কলেজে ভর্তি হচ্ছে রাজিব

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

 

---

কমলনগর (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের কমলনগরে ইউএনও’র ব্যক্তিগত সহযোগীতায় কলেজে ভর্তি হচ্ছে কৃষকের ছেলে রাজিব হোসেন। বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামরুজ্জামান চরলরেন্স ইউনিয়নের নবীনগর এলাকার দীন মোহাম্মদ ছেলে রাজিব হোসেনের হাতে ভর্তির জন্য নগদ ৩হাজার টাকা তুলে দেন।

জানা যায়, রাজিব কাদিরপুন্ডিতেরহাট উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় জিপিএ ৪.৫০ পেয়ে বিভিন্ন কলেজে ভর্তির জন্য আবেদন করে। পরে উপজেলার হাজিরহাট উপকূল কলেজে ভর্তি তালিকায় তার নাম আসে। তার অসহায় পরিবার ছেলের ভর্তির টাকার জন্য বিভিন্ন মহলে ধরনা দিলে কেউ এগিয়ে আসেনি। পরে উপজেলা তথ্য সেবা কর্মকর্তা শাহানা ইসলাম বিষয়টি জেনে উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে রাজিবকে যোগাযোগ করে একটি আবেদন দিতে বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবের আবেদনের ভিত্তিতে ব্যক্তিগত তহবীল হতে কলেজে ভর্তির জন্য তাকে নগদ ৩হাজার টাকা অনুদান দেন এবং ভবিষ্যতে তার লেখাপড়া চালিয়ে যেতে যেকোন সহযোগীতার আশ্বাসও দেন। এ ছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামরুজ্জামান এর আগে জগবন্ধু এলাকার দুলাল মিন্ত্রির ছেলে মো. ইউছুফকে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ে এবং চরলরেন্স এলাকার এক নাপিতের ছেলে হৃদয় চন্দ্র শীলকে  কুমিল্লা মেডিকেল কলেজে ভর্তি হতে সহযোগীতা করেন।

ইউএনও’র সহযোগীতা পেয়ে রাজিব বলেন, ভর্তির টাকার জন্য আমার লেখা পড়া অনিশ্চয়তার মধ্যে ছিলো। ইউএনও স্যারের সহযোগীতায় আমি এখন কলেজে ভর্তি হতে পারবো। আমি স্যারের কাছে আজীবন ঋণি হয়ে গেলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামরুজ্জামান বলেন, মানুষের কল্যাণের জন্য সরকার আমাকে দায়িত্ব দিয়েছে। এখানে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের পাশাপাশি নিজস্ব উদ্যেগে এ এলাকার মানুষের জন্য কিছু করার চেষ্টা করছি।

 

 





আর্কাইভ