শিরোনাম:
ঢাকা, শনিবার, ৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ন ১৪২৮

Newsadvance24
রবিবার ● ১৪ নভেম্বর ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে মা-ছেলেকে কুপিয়ে জখম
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে মা-ছেলেকে কুপিয়ে জখম
২৪৩ বার পঠিত
রবিবার ● ১৪ নভেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরে মা-ছেলেকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

---

কমলনগর (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের কমলনগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মা-ছেলেকে কুপিয়ে জখম করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলার চরলরেন্স ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মুকবুল মাঝি বাড়িতে এ ঘটনা ঘটে। মুমূর্ষ অবস্থায় আহত মো. আনোয়ার হোসেন, মা বিবি আমেনা বেগম ও ভাতিজি জান্নাত বেগমকে প্রথমে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতিতে লক্ষ্মীপুর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহত জেসমিন আক্তার ও মো. আরিফকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় রোববার সকালে কমলনগর থানায় আনোয়ারের ভাবি জেসমিন আক্তার বাদি হয়ে মামলা দায়ের করেন।

স্থানীয় সুত্রে জানা যায়, চরলরেন্স এলাকার মুকবুল মাঝি বাড়িতে সাড়ে ৩ একর জমি নিয়ে আনোয়ারদের সাথে চাচা আব্দুল আলীর দীর্ঘ দিন থেকে বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন সকালে আনোয়ার তার ঘরের পাশে শ্রমিক দিয়ে একটি নারিকেল গাছ কাটার চেষ্টা করে। এতে আনোয়ারের চাচা আব্দুল আলী তার দুই মেয়ে মুন্নি আক্তার, জুটি বেগম শ্রমিক আরিফ, মা আমেনা ভাতিজি জান্নাতের উপর হামলা চালায়। এতে লোহার রড ও ছেনি দিয়ে এলোপাতাড়ি তাদের পিটিয়ে ও কুপিয়ে জখম করে। পরে ভাতিজা আনোয়ারকে ঘর থেকে বের করে এলোপাতাড়ি ছেনি দিয়ে কুপি হত্যার চেষ্টা চালায় । পরে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
মামলার বাদি জেসমিন আক্তার জানান, তার স্বশুর অনেক আগে মারা যান। তাদের দুই ভায়ের জায়গা-জমি ভাগ ভাটোয়ারা নিয়ে দীর্ঘ দিন থেকে দ্বন্দ। ঘটনার দিন একটি নারিকেল গাছ কাটাকে কেন্দ্র করে আমার চাচা স্বশুর তার মেয়েরা লোহার রড ও ছেনি দিয়ে প্রথমে আমার শাশুড়ী, মেয়ে ও আমার দেবরকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে।
এদিকে আব্দুল আলী দাবি করে বলেন, আমার জায়গা থেকে তারা নারিকেল গাছ কাটার চেষ্টা করলে আমরা বাধা দেই। এতে প্রতিপক্ষ ক্ষুব্দ হয়ে আমার মেয়ে, স্ত্রী ও আমাকে পিটিয়ে আহত করা হয়। তারাও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে তিনি জানান।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, এ বিষয়ে একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।





চট্টগ্রাম এর আরও খবর

কমলনগরে স্বামীর পরিচয়ে গৃহবধূকে ধর্ষণ, মূল হোতা গ্রেপ্তার কমলনগরে স্বামীর পরিচয়ে গৃহবধূকে ধর্ষণ, মূল হোতা গ্রেপ্তার
রামগঞ্জে পরাজিত প্রার্থীর কর্মীকে জবাই করে হত্যার চেষ্টা রামগঞ্জে পরাজিত প্রার্থীর কর্মীকে জবাই করে হত্যার চেষ্টা
নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসানের মৃত্যুর বিচারের দাবিতে রামগঞ্জে মানববন্ধন নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসানের মৃত্যুর বিচারের দাবিতে রামগঞ্জে মানববন্ধন
কমলনগরে ভাষাসৈনিক কমরেড তোয়াহার ৩৪তম স্মরণ সভা কমলনগরে ভাষাসৈনিক কমরেড তোয়াহার ৩৪তম স্মরণ সভা
লক্ষ্মীপুরে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানসহ ৬০জনের বিরুদ্ধে মামলা লক্ষ্মীপুরে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানসহ ৬০জনের বিরুদ্ধে মামলা
রামগঞ্জের ৬ ইউপিতে স্বতন্ত্র ৪টিতে নৌকা প্রার্থীর জয় রামগঞ্জের ৬ ইউপিতে স্বতন্ত্র ৪টিতে নৌকা প্রার্থীর জয়
পল্লী বিদ্যুতের অবহেলায় বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্র তামিমের বাম হাত কেটে ফেলতে হয়েছে পল্লী বিদ্যুতের অবহেলায় বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্র তামিমের বাম হাত কেটে ফেলতে হয়েছে
কমলনগরে পুকুরে ধরা পড়েছে ইলিশ ! কমলনগরে পুকুরে ধরা পড়েছে ইলিশ !
কমলনগরে  ঘুষের টাকা ফেরত দিলেন প্রিজাইডিং কর্মকর্তা কমলনগরে ঘুষের টাকা ফেরত দিলেন প্রিজাইডিং কর্মকর্তা
লক্ষ্মীপুরে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

আর্কাইভ