শিরোনাম:
ঢাকা, সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
---

Newsadvance24
মঙ্গলবার ● ১৬ জানুয়ারী ২০২৪
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান সাইফুদ্দিন আযম
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান সাইফুদ্দিন আযম
৩৭৫ বার পঠিত
মঙ্গলবার ● ১৬ জানুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান সাইফুদ্দিন আযম

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

---

কমলনগর (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাইফুদ্দিন আযম। তিনি দীর্ঘ দিন থেকে আওয়ামী রাজনীতির সাথে জড়িত এবং কমলনগর উপজেলা মেঘনার ভাঙন রক্ষা প্রকল্পের উদ্যোক্তা। এর আগে তার বাবা বীর মুক্তিযোদদ্ধা মো রুহুল আমিন এ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। ক্লিন ইমেজ ও সজ্জন এ নেতার প্রার্থী হওয়ার খবরে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মী ও সর্বস্তরের জনগণ উৎসাহ প্রকাশ করেছেন।

জানা যায়, চলতি মাসের শেষ সপ্তাহে প্রথম দাপে উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল হওয়ার কথা এবং আগামী মার্চের প্রথম সপ্তাহে নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে।

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাওলানা রায়হান উদ্দিন বলেন, অতীতে যারাই উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। কেউ জনগণের আশার প্রতিফলন ঘটাতে পারনি। এ বছর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাইফুদ্দিন আযম নির্বাচিত হলে আমি আশাবাদী তিনি জনগনের মনের আশা পুরণ করতে পারবেন।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাইফুদ্দিন আযম বলেন, আমি দীর্ঘ দিন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। অতীতে যোগ্য লোককে আওয়ামী লীগের মনোনয়ন দিতে ব্যর্থ হওয়ায় এ উপজেলা থেকে নৌকার প্রার্থী নির্বাচিত হতে পারেনি।

এ বছর আমি আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে উপজেলা পরিষদের  চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই। আমি আশাবাদী আওয়ামী লীগের উর্ধ্বতন কর্তৃপক্ষ আমাকে নৌকা প্রতীক দিলে আমি জয় লাভ করবো ইনশাআল্লাহ।





আর্কাইভ