শিরোনাম:
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
---

Newsadvance24
রবিবার ● ২৩ জানুয়ারী ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে রোগী কল্যাণ সমিতির সভা
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে রোগী কল্যাণ সমিতির সভা
১৩২৬ বার পঠিত
রবিবার ● ২৩ জানুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরে রোগী কল্যাণ সমিতির সভা

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

 

---

কমলনগর (লক্ষ্মীপুর) : হাসপাতালে ভর্তিকৃত অস্বচ্ছল রোগীদের সেবার মান বৃদ্ধির লক্ষে লক্ষ্মীপুরের কমলনগরে রোগী কল্যাণ সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু তাহের পাটোয়ারীর সভাপতিত্বে  এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. মাসুদ তালুকদার, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মীর আমিনুল ইসলাম মঞ্জু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সফিক উদ্দিন, মুক্তিযোদ্ধা শরীফ উল্যাহ, সাংবাদিক ইউছুফ আলী মিঠু, ইউনিয়ন সমাজকর্মী মো. বাবুল, মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক রেবেকা মহসীন, হাজিরহাট ইউনিয়নের ইউপি সদস্য মো. হারুনুর রশিদ ও যুবমহিলা লীগের সভাপতি শাহাদা বেগম শাহিদা প্রমুখ।

সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু তাহের পাটোয়ারীকে সভাপতি ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. মাসুদ তালুকদারকে সদস্য সচিব করে মোট ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহসভাপতি ওমর ফারুক সাগর, রেবেকা মহসীন অর্থ সম্পাদক মীর আমিনুল ইসলাম মঞ্জু, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইউছুফ আলী মিঠু, সেবা সম্পাদক শাহাদা বেগম শাহিদা, সহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক শরীফ উল্যাহ ও কার্যকরী সদস্য মো. সফিক উদ্দিন।

 

 





আর্কাইভ