শিরোনাম:
ঢাকা, শনিবার, ৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ন ১৪২৮

Newsadvance24
শনিবার ● ১৩ নভেম্বর ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » বিজয়ী চেয়ারম্যানকে ফুলের মালা দিয়ে বরণ করলেন পরাজিত চেয়ারম্যান প্রার্থী
প্রথম পাতা » চট্টগ্রাম » বিজয়ী চেয়ারম্যানকে ফুলের মালা দিয়ে বরণ করলেন পরাজিত চেয়ারম্যান প্রার্থী
১২৮ বার পঠিত
শনিবার ● ১৩ নভেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিজয়ী চেয়ারম্যানকে ফুলের মালা দিয়ে বরণ করলেন পরাজিত চেয়ারম্যান প্রার্থী

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স
---

কমলনগর (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়নে বিজয়ী চেয়ারম্যানকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন প্রতিদ্বন্ধী পরাজিত বিদ্রোহী প্রার্থী । এ সময় একে অপরের মুখে মিষ্টি তুলে দেন।
শুক্রবার (১২ নভেম্বর) বিকেলে নবনির্বাচিত চেয়াম্যান মাওলানা খালেদ সাইফুল্যাকে
শুভেচ্ছা জানাতে তার বাড়িতে যান সাবেক চেয়ারম্যান আশ্রাফ উদ্দিন রাজন রাজু।
বৃহস্পতিবার (১১ নভেম্বর) ২য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চরকাদিরা ইউনিয়ন থেকে ৭ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধীতা করেছেন। ওই ইউপিতে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী নুরুল ইসলামের নৌকার ভরাডুবি হয়েছে। সেখানে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনীত প্রার্থী হাতপাখা প্রতীকের মাওলানা খালেদ সাইফুল্যা ৪ হাজার ৭৬৮ ভোট পেয়েছেন।
মোটরসাইকেল প্রতীকে ৩ হাজার ৭৯৭ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আশ্রাফ উদ্দিন রাজন রাজু। যিনি শুক্রবার দুপুরে বিজয়ী চেয়ারম্যানের বাড়িতে ফুলের মালা নিয়ে চেয়ারম্যান সাইফুল্যার বাড়িতে যান। সেখানে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন। নির্বাচনে নৌকার প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নুরুল ইসলাম ১৫১৩ ভোট পেয়েছে তৃতীয় হয়েছেন।
ইউনিয়নের বাসিন্দারা বলেন, পরাজিত প্রার্থী আশ্রাফ উদ্দিন রাজু দৃষ্টান্ত স্থাপন করলেন। তিনি কথা দিয়ে কথা রেখেছেন। কমলনগরের চরকাদিরা ইউপি নির্বাচনের আগে বিভিন্ন পথসভায় দুইজন প্রার্থী ঘোষণা দিয়েছেন, সুষ্টু নির্বাচনে যিনি নির্বাচিত হবেন তাকেই ফুলের মালা দিয়ে বরণ করে নেওয়া হবে।
---

আশ্রাফ উদ্দিন রাজু চরকাদিরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন। নবনির্বাচিত চেয়ারম্যান খালেদ সাইফুল্যা ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন। তার ছেলে মুফতি নুরুল্লাহ খালিদও একই ইউপির ৫ নম্বর ওয়ার্ডের সদস্য পদে নির্বাচিত হয়েছেন।
আশ্রাফ উদ্দিন রাজু বলেন, ভোটগ্রহণ অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। জণগন যাকে নির্বাচিত করেছে, আমি তাকেই ফুল দিয়ে বরণ করে নিয়েছি।
নবনির্বাচিত চেয়ারম্যান মাওলানা খালেদ সাইফুল্লাহ বলেন, জনগনের ভোটে আমি চেয়ারম্যান হয়েছি। চরকাদিরার উন্নয়নে যারা আমার সাথে প্রতিদ্বন্দ্বিতা করেছেন আমি তাদেরকে সাথে নিয়ে কাজ করতে চাই।





চট্টগ্রাম এর আরও খবর

কমলনগরে স্বামীর পরিচয়ে গৃহবধূকে ধর্ষণ, মূল হোতা গ্রেপ্তার কমলনগরে স্বামীর পরিচয়ে গৃহবধূকে ধর্ষণ, মূল হোতা গ্রেপ্তার
রামগঞ্জে পরাজিত প্রার্থীর কর্মীকে জবাই করে হত্যার চেষ্টা রামগঞ্জে পরাজিত প্রার্থীর কর্মীকে জবাই করে হত্যার চেষ্টা
নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসানের মৃত্যুর বিচারের দাবিতে রামগঞ্জে মানববন্ধন নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসানের মৃত্যুর বিচারের দাবিতে রামগঞ্জে মানববন্ধন
কমলনগরে ভাষাসৈনিক কমরেড তোয়াহার ৩৪তম স্মরণ সভা কমলনগরে ভাষাসৈনিক কমরেড তোয়াহার ৩৪তম স্মরণ সভা
লক্ষ্মীপুরে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানসহ ৬০জনের বিরুদ্ধে মামলা লক্ষ্মীপুরে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানসহ ৬০জনের বিরুদ্ধে মামলা
রামগঞ্জের ৬ ইউপিতে স্বতন্ত্র ৪টিতে নৌকা প্রার্থীর জয় রামগঞ্জের ৬ ইউপিতে স্বতন্ত্র ৪টিতে নৌকা প্রার্থীর জয়
পল্লী বিদ্যুতের অবহেলায় বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্র তামিমের বাম হাত কেটে ফেলতে হয়েছে পল্লী বিদ্যুতের অবহেলায় বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্র তামিমের বাম হাত কেটে ফেলতে হয়েছে
কমলনগরে পুকুরে ধরা পড়েছে ইলিশ ! কমলনগরে পুকুরে ধরা পড়েছে ইলিশ !
কমলনগরে  ঘুষের টাকা ফেরত দিলেন প্রিজাইডিং কর্মকর্তা কমলনগরে ঘুষের টাকা ফেরত দিলেন প্রিজাইডিং কর্মকর্তা
লক্ষ্মীপুরে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

আর্কাইভ