শিরোনাম:
ঢাকা, রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮

Newsadvance24
সোমবার ● ২০ সেপ্টেম্বর ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » রামগতিতে স্বপ্নযাত্রা এ্যাম্বুলেন্স ও এ্যাপস উদ্বোধন
প্রথম পাতা » চট্টগ্রাম » রামগতিতে স্বপ্নযাত্রা এ্যাম্বুলেন্স ও এ্যাপস উদ্বোধন
১২২ বার পঠিত
সোমবার ● ২০ সেপ্টেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রামগতিতে স্বপ্নযাত্রা এ্যাম্বুলেন্স ও এ্যাপস উদ্বোধন

আমানত উল্যাহ, নিউজ এ্যাডভান্স

 

---

রামগতি (লক্ষ্মীপুর)  : প্রধানমন্ত্রীর স্বপ্ন আমার গ্রাম,আমার শহর বাস্তবায়নে লক্ষ্মীপুরের রামগতিতে স্বপ্নযাত্রা নামে এ্যাম্বুলেন্স ও এ্যাপস এর উদ্বোধন করা হয়েছে। জেলা প্রশাসন ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সহযোগিতায় এবং এলজিএসপি-৩ কর্মসূচীর আওতায় উপজেলার চরবাদাম ইউনিয়নের জনগণের স্বাস্থ্য সেবায় এ এ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন করেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।

এ উপলক্ষে সোমবার (২০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার একটি চাইনিজ রেষ্টুরেন্টে আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নুর-এ আলম,রামগতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল মোমিন, রামগতি পৌরসভার মেয়র মেজবাহ উদ্দিন মেজু, রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সোলাইমান, রামগতি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ওয়াহিদ মুরাদ,সিনিয়র সহ-সভাপতি ড.আশরাফ আলী চৌধুরী সারু।

চরবাদাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন জসিমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান রাহিদ হোসেন, মহিলা ভাইস-চেয়ারম্যান ফাতেমা ফারুক, চররমিজ ইউপি চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম দিদার,

রামগতি উপজেলা সাংবাদিক ইউনিটির সভাপতি রিয়াজ মাহমুদ বিনু ও সাধারণ সম্পাদক আমানত উল্যাহ প্রমুখ।

জানা যায়, এলজিএসপি-৩ কর্মসূচীর আওতায় ১১ লক্ষ টাকা, স্থানীয় এমপি ২ লক্ষ ৫০ হাজার টাকা, লক্ষ্মীপুর জেলা প্রশাসক ১ লক্ষ টাকা এবং বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গের আর্থিক সহযোগিতায় এ এ্যাম্বুলেন্সটি ২১ লক্ষ ৭৪ হাজার টাকায় ক্রয় করা হয়েছে। বক্তারা বলেন, এ্যাম্বুলেন্সটি চরবাদাম ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে থাকলেও এর সুবিধা পাবে সকল ইউনিয়নবাসী। ইউনিয়নের যেকোন ব্যক্তি জরুরী প্রয়োজনে এ্যাপস এর মাধ্যমে সীমিত খরচে উক্ত এ্যাম্বুলেন্স সেবা গ্রহণ করতে পারবে।





আর্কাইভ