শিরোনাম:
ঢাকা, সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
---

Newsadvance24
শুক্রবার ● ৯ ফেব্রুয়ারী ২০২৪
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে ৪ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে অর্ধ কোটি টাকার ক্ষতি
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে ৪ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে অর্ধ কোটি টাকার ক্ষতি
২৫৪ বার পঠিত
শুক্রবার ● ৯ ফেব্রুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরে ৪ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে অর্ধ কোটি টাকার ক্ষতি

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

---

কমলনগর (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের কমলনগরে ৪ ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে। ব্যবসায়িরা দাবি করছেন এতে তাদের নগদ টাকা, বিভিন্ন মালামাল ও দোকানঘরসহ প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলা সদর হাজিরহাট বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বৈদ্যতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারনা করছেন ফায়ার সার্ভিস। ক্ষতিগ্রস্ত ব্যবসায়িরা হলেন, হোসেন স্টোর, সফিক স্টোর, শিমুল স্টুডিও, ও কামাল দধি বিতান।

ব্যবসায়িরা জানান, শিমুল স্টুডিও থেকে বৈদ্যতিক সর্টসার্কিট হয়ে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তৎক্ষণে সফিক স্টোর, হোসেনের মুদি দোকান, কামাল দধি বিতানের নগদ টাক ও বিভিন্ন মালামাল পুড়ে ছাঁই হয়ে যায়। তাৎক্ষনিক ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক আবদুল মানান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতির ও হাজিরহাট ইউপি চেয়ারম্যান মো নিজাম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শনে আসেন।

সফিক স্টোরের মালিক নাসির উদ্দিন সুমন বলেন, তাঁর দোকানের এলপি গ্যাস, পোল্ট্রি খাদ্যসহ বিভিন্ন মালামাল পুড়ে প্রায় ৩০লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এছাড়াও হোসেন স্টোরের মালিক হোসেন আহমদ বলেন, তাঁর নগদ টাকাসহ প্রায় ৪০ লক্ষ টাকার মুদি মালামাল পুড়ে গেছে।

ফায়ার সার্ভিসের কমলনগর উপজেলা টিম লিডার আবদুল মজিদ বলেন, খবর পেয়ে আমরা দ্রুত আগুন নিয়ন্ত্রনে আনি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে। আমাদের উর্ধ্বতন কর্তৃপক্ষ পরিদর্শন করে ক্ষয়ক্ষতির পরিমান নির্ণয় করবেন।





আর্কাইভ