শিরোনাম:
ঢাকা, সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
---

Newsadvance24
সোমবার ● ৬ মার্চ ২০২৩
প্রথম পাতা » চট্টগ্রাম » সীতাকুণ্ডে নিহত সালাউদ্দিনের পরিবারকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও
প্রথম পাতা » চট্টগ্রাম » সীতাকুণ্ডে নিহত সালাউদ্দিনের পরিবারকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও
৩৭১ বার পঠিত
সোমবার ● ৬ মার্চ ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সীতাকুণ্ডে নিহত সালাউদ্দিনের পরিবারকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও

নিজস্ব প্রতিনিধি,  নিউজ এ্যাডভান্স

---

কমলনগর (লক্ষ্মীপুর) : চট্টগ্রামের সীতাকুণ্ডে অক্সিজেন প্ল্যান্ট বিস্ফোরণের ঘটনায় লক্ষ্মীপুরের কমলনগরে মো. সালাউদ্দিনের (৩৩) পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (৬ মার্চ) কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুচিত্র রঞ্জন দাস লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দের পক্ষে ২০ হাজার টাকা প্রদান করেন। এসময় চর লরেন্স ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন মাস্টার উপস্থিত ছিলেন।

এর আগে রোববার রাতে সালাউদ্দিনের লাশ পারিবারিক কবরস্থানে তার দাফন করা হয়।

নিহত সালাউদ্দিন কমলনগর উপজেলার চরলরেন্স ইউনিয়নের ৯ নম্বর মহিজল হকের বড় ছেলে। তিনি অক্সিজেন্ট প্ল্যান্টের গাড়িচালক ছিলেন। তিনি ছিলেন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার পাঠানো টাকাতেই চলত দরিদ্র বাবার সংসার। ঘরে তার বাবাসহ সৎমা, ২ ভাই ও ৩ বোন রয়েছে।

দুর্ঘটনার পর খবর পেয়ে বাবা মহিজল তার অন্য দুই ছেলে সবুজ হোসেন ও রাকিব হোসেনকে নিয়ে সীতাকুণ্ডে ছুটে গিয়ে তার লাশ বাড়ি নিয়ে আসেন।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুচিত্র রঞ্জন দাস জানান, লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ স্যারের নির্দেশনায় চট্টগ্রামের সীতাকুণ্ডে অক্সিজেন প্ল্যান্টে বিস্ফোরণের ঘটনায় নিহত কমলনগর উপজেলার মো. সালাউদ্দিনের পরিবারকে তাৎক্ষণিকভাবে ২০ হাজার টাকা প্রদান করা হয়েছে।





আর্কাইভ