শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮

Newsadvance24
বৃহস্পতিবার ● ২২ জুলাই ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে মাদ্রাসার সিমেন্ট চুরি, গ্রেপ্তার-১
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে মাদ্রাসার সিমেন্ট চুরি, গ্রেপ্তার-১
৫৩২ বার পঠিত
বৃহস্পতিবার ● ২২ জুলাই ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরে মাদ্রাসার সিমেন্ট চুরি, গ্রেপ্তার-১

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

 

---

কমলনগর (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের কমলনগরে বেগম মানছুরী স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার নির্মাণকাজ চলাকালে সিমেন্ট ফ্যান ও তার চুরির দায়ে মো. শেখ ফরিদ (৫০) প্রকাশ ফরিদ ড্রাইভার নামের এক ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার চরফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে পাশ্ববর্তী রামগতি উপজেলার আলেকজান্ডার এলাকার রইস উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেগম মানছুরী স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার নির্মাণকাজ চলাকালে ফরিদ  ড্রাইভার ৮ব্যাগ সিমেন্ট,  চুরি করে হাজিরহাট বাজারের একটি দোকানে বিক্রি করে। খবর পেয়ে ওই এলাকার সাবেক ইউপি সদস্য মো. হাফিজ বাদি হয়ে কমলনগর থানায় একটি অভিযোগ দিলে পুলিশ তাকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়।

সরজমিন ঘুরে জানা যায়, শেখ ফরিদ চরফলকন ইউনিয়নের আইয়ুবনগর এলাকায় বিয়ে করে স্বশুর বাড়িতে ঘরজামাই থাকেন। দীর্ঘ দিন থেকে ওই এলাকায় বিভিন্ন ধরনের চুরি ও অসামাজিক কার্যকলাপ চলে আসছে। গত ২২জুন  চরফলকন (আইয়ুবনগর) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৪টি সিলিং ফ্যান ও একটি মটর চুরি হয়। এর ঘটনায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোসলেহ উদ্দিন কমলনগর থানায় একটি জিডিও করেন। এর আগে আইয়ুবনগর ফাউন্ডেশনের মটর ও সিলিং ফ্যান চুরির ঘটনা ঘটে। এ সকল চুরি ও বিভিন্ন অসামাজিক কর্মকান্ডের সাথে ফরিদের সম্পৃক্ততা থাকতে পারে বলে ধারনা করছেন ওই এলাকার সচেতন মানুষ।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, সিমেন্ট চুরির অভিযোগে মো. শেখ ফরিদ নামের এক ব্যাক্তিকে জেল হাজতে পাঠানো হয়েছে। সে আর কোন চুরির সাথে জড়িত আছে কিনা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 





আর্কাইভ