শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯
---

Newsadvance24
বুধবার ● ১৪ সেপ্টেম্বর ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরের মাদ্রাসা শিক্ষার্থী রামগতি থেকে নিখোঁজ
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরের মাদ্রাসা শিক্ষার্থী রামগতি থেকে নিখোঁজ
১৪৬ বার পঠিত
বুধবার ● ১৪ সেপ্টেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরের মাদ্রাসা শিক্ষার্থী রামগতি থেকে নিখোঁজ

নিজস্ব প্রতিনিধি,  নিউজ এ্যাডভান্স

---

কমলনগর (লক্ষ্মীপুর) :  লক্ষ্মীপুরের কমলনগরের আব্দুল মোনায়েম (১৩) নামের এক মাদ্রাসা শিক্ষার্থী দুই দিন ধরে  নিখোঁজ রয়েছে। সোমবার (১২সেপ্টেবর) দিপুরে  রামগতির জামেয়া ইসলামীয়া কলাকোপা মাদ্রাসার সামনে থেকে সে নিখোঁজ হয়। এঘটনায় পরের দিন রাতে মোনায়েমের বড় ভাই মো জুনায়েদ রামগতি থানায় একটি নিখোঁজ  ডায়েরি করেন। সে ওই মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র এবং হাজিরহাট ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের হুমায়ুন কবিরের ছেলে।

জানা যায়, মোনায়েম রামগতি উপজেলার জামেয়া ইসলামীয়া কলাকোপা মাদ্রাসার হেফজ বিভাগে অধ্যয়নরত অবস্থায় আবাসিক বডিংয়ে থাকতো। সোমবার (১২সেপ্টেম্বর) দুপুরে সে মাদ্রাসা  থেকে বের হয়ে আর ফিরেনি।  মোনায়েমের সন্ধানে তার পরিবার আত্মীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে তাকে না পেয়ে মাইকিংও করেন।

মোনায়েমের ভাই মো.জুনায়েদ বলেন, আমার বাবা মাদ্রাসার মোহতামিমকে ওই দিন সকাল থেকে রাত পর্যন্ত অনেক বার ফোন দিয়ে মোনায়েমের  খোঁজ খবর জানতে চান। কিন্ত মাদ্রাসা মোহতামিম নিখোঁজের বিষয়ে কিছুই বলেননি। পরের দিন সকালে তারা আমাদের বলে মোনায়েমকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে রাতে রামগতি থানায় সাধারণ ডায়েরি করি।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, নিখোঁজের বিষয়ে একটি ডায়েরি করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।






আর্কাইভ