শিরোনাম:
ঢাকা, বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

Newsadvance24
বৃহস্পতিবার ● ২ জুন ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম » সৌদিতে নিহত শরীফের মরদেহ দেশে আসছে আজ
প্রথম পাতা » চট্টগ্রাম » সৌদিতে নিহত শরীফের মরদেহ দেশে আসছে আজ
১৭৮ বার পঠিত
বৃহস্পতিবার ● ২ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সৌদিতে নিহত শরীফের মরদেহ দেশে আসছে আজ

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

 

---

কমলনগর (লক্ষ্মীপুর) : অবশেষে সৌদিতে নিহত শরীফের মরদেহ দেশে আসছে। আজ বৃহস্পতিবার (২ জুন)  দুপুরে জিয়া আন্তর্জাতিক বিমান বন্দরের তার মরদেহ আসার কথা রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন তার বাবা মো. সিরাজ।  নিহত শরীফের বাড়ি লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের জাজিরা এলাকায়।

নিহত শরীফের বাবা মো. সিরাজ জানান, মঙ্গলবার (৩১মে) সকালে প্রবাসী কল্যাণ মন্ত্রনালয় থেকে মুঠোফোনে তার ছেলের লাশ  (২জুন) বৃহস্পতিবার সকালে আসবে বলে জানান। ওই দিন তাদের বেলা ১১টার দিকে জিয়া আন্তর্জাতিক বিমান বন্দরের ১১নম্বর গেইটে থাকার জন্য বলা হয়েছে।

প্রসঙ্গত, সাত মাস আগে শরীফ(২২) মেঘনার ভাঙনের শিকার অসহায় পরিবারের কথা চিন্তা করে তার চাচাতো ভাই আলা উদ্দিনের মাধ্যমে সৌদি আরবে পাড়ি দেয়। চার মাস কাজ করার পর রহস্যজনক কারণে তার মৃত্যু হয়। সৌদি আরবে তার সাথে কর্মরত মাইন উদ্দিন শরীফ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে খবর দেয়। শরীফের এ মৃত্যু মেনে নিতে পারেনি তার পরিবার। প্রায় চার মাস সৌদি আরবের আল গাসিম এলাকার হিমাগারে পড়েছিল শরীফের মরদেহ। বিষয়টি নিয়ে দৈনিক মানবজমিন পত্রিকায় গত (২৮মে) শনিবার একটি নিউজ প্রকাশিত হয়। নিউজ প্রকাশিত হওয়ার প্রবাসী কল্যাণ মন্ত্রনালয় সৌদিতে বাংলাদেশী দূতাবাসের সাথে যোগাযোগ করে শরীফের মরদেহ দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করেন।

 





আর্কাইভ