শিরোনাম:
ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
---

Newsadvance24
বুধবার ● ২৩ মার্চ ২০২২
প্রথম পাতা » জাতীয় » কমলনগরে ইউএনও’র বাসভবনের আনসার সদস্যের ওপর হামলা, গ্রেপ্তার-৩
প্রথম পাতা » জাতীয় » কমলনগরে ইউএনও’র বাসভবনের আনসার সদস্যের ওপর হামলা, গ্রেপ্তার-৩
১১২৫ বার পঠিত
বুধবার ● ২৩ মার্চ ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরে ইউএনও’র বাসভবনের আনসার সদস্যের ওপর হামলা, গ্রেপ্তার-৩

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

 

---

কমলনগর (লক্ষ্মীপুর)  :  লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকা আনসার সদস্যের ওপর হামলার ঘটনা ঘঠেছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে আনসার সদস্য মো. জমির উদ্দিন বাদি হয়ে মামলা করলে পুলিশ ৩জনকে গ্রেপ্তার দেখায়। এর আগে ওই দিন দুপুরে আনসার সদস্যের ওপর হামলা ঘটনা ঘটলে তাৎক্ষণিক তাদের আটক করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- চরজগবন্ধু এলাকার আজাদ উদ্দিনের ছেলে মো. শাওন(২০), চরফলকন এলাকার মো. সেলিমের ছেলে শাহে আলম রাজু(১৯) ও রামগতি উপজেলার চরসীতা এলাকার পল্টন চন্দ্র দাসের ছেলে ইমন দাস পলক (২০)। এছাড়াও অন্য আরেকটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী চরমার্টিন এলাকার মুনছুর আহমদের ছেলে জাহাঙ্গির আলম(২৯)কে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষক মো. নিজাম উদ্দিন ফকির জানান, মঙ্গলবার দুপুরে শাওন, রাজু ও ইমন দাস দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনের পাশ দিয়ে যাওয়ার চেষ্টা করে। ওই সময় স্যারের বাসভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্য মো. জমির উদ্দিন বাঁধা দেয়। এতে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে গ্রেপ্তারকৃতরা ওই আনসার সদস্য জমিরকে কিল-ঘুষি মেরে তার নাক ফাটিয়ে দেয়। খবর পেয়ে আমরা তাদের আটক করে পুলিশে দেই। পরে রাতে মামলা হলে ওই মামলা তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সোলাইমান বলেন, আনসার সদস্যের ওপর হামলার ঘটনার মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।  গ্রেপ্তারকৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামরুজ্জামান বলেন, আমার বাসভনের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্য জমিরের ওপর হামলা বিষয়টি শুনে তাৎক্ষণিক হামলাকারীদের আটক করার নির্দেশ দেই। পরে আনসার সদস্যরা তাদের আটক করে থানায় সোপর্দ করে।

 

 





আর্কাইভ