শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
---

Newsadvance24
বুধবার ● ৩ এপ্রিল ২০২৪
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে সাংবাদিকদের সম্মানে জামায়াতে ইসলামীর ইফতার
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে সাংবাদিকদের সম্মানে জামায়াতে ইসলামীর ইফতার
২৯১ বার পঠিত
বুধবার ● ৩ এপ্রিল ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরে সাংবাদিকদের সম্মানে জামায়াতে ইসলামীর ইফতার

কাজী মুহাম্মদ ইউনুছ, নিউজ এ্যাডভান্স

---

কমলনগর (লক্ষ্মীপুর) :  লক্ষ্মীপুরের কমলনগরে উপজেলা জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার ও দোয়ার আয়োজন করা হয়েছে।

বুধবার উপজেলার হাজির হাটে একটি রেস্তোরাঁয় এ আয়োজন করা হয়।

এ উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জামায়াতের আমীর ডাঃ মাওলানা নূর উদ্দিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জামায়াতে ইসলামীর নায়েবে আমির এ আর হাফিজ উল্লাহ, জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি ও সাবেক কমলনগর জামায়াতে ইসলামীর আমির সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাওলানা হুমায়ুন কবির, জামায়াত নেতা হাবিবুর রহমান সবুজ।৷ জেলা জামায়াতে ইসলামীর অর্থ সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান।

কমলনগর উপজেলা জামায়াতে ইসলামীর সাধারন সম্পাদক মাওলানা আবুল খায়েরের সঞ্চালনায় অনুষ্ঠান অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক মিজানুর রহমান মানিক (নয়া দিগন্ত),কাজী মুহাম্মদ ইউনুছ(দৈনিক ইনকিলাব), ওয়াজি উল্লাহ জুয়েল(পল্লী নিউজ),ছাইফুল্লাহ হেলাল (জনতা), ফয়েজ আহমদ (আমার সংবাদ)প্রমুখ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক সানা উল্লাহ সানু (দ্য বিজনেস স্ট্যান্ডার্ড), আমজাদ হোসেন আমু(দেশ রুপান্তর), শাহরিয়ার কামাল (যুগান্তর), এহসান রিয়াজ(বাংলাদেশ বুলেটিন)এ আই তারেকসহ বিভিন্ন স্থানীয় জাতীয় পত্রিকার গণমাধ্যমকর্মীগণ।

আলোচনা সভায় প্রধান অতিথি ও বক্তাগণ বিশ্বব্যাপী দ্বীন কায়েমে রাহে লিল্লাহ উৎসর্গিত মুসলিম জনগোষ্ঠীর উপর জালেমের অব্যাহত জুলুম থেকে হেফাজত করার জন্য আল্লাহর দরবারে দোয়া করেন।

এছাড়া আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে মাওলানা কবির ও ভাইস চেয়ারম্যান পদে মাওলানা নূর উদ্দিনকে পরিচয় করিয়ে দেন এবং অবাধ সুষ্ঠু গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠানে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন নেতৃবৃন্দ।





আর্কাইভ