শিরোনাম:
ঢাকা, সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
---

Newsadvance24
রবিবার ● ১০ ডিসেম্বর ২০২৩
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে শ্রমিক লীগ নেতার জুতাপেটার বদলা নিলেন আওয়ামী লীগ নেতা
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে শ্রমিক লীগ নেতার জুতাপেটার বদলা নিলেন আওয়ামী লীগ নেতা
৩৭০ বার পঠিত
রবিবার ● ১০ ডিসেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরে শ্রমিক লীগ নেতার জুতাপেটার বদলা নিলেন আওয়ামী লীগ নেতা

নিজস্ব প্রতিনিধি,  নিউজ এ্যাডভান্স

 

 ---

কমলনগর(লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের কমলনগরে আ’লীগ নেতার হামলায় উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোশারফ হোসেন রাসেল (৪০) গুরুতর আহত হয়েছেন। ওই সময় আওয়ামী লীগ নেতা হেলাল মাহমুদ হিমেল ও তার লোকজন রাসেলকে এলোপাতাড়ি কিল ঘুসি মেরে ও পিটিয়ে মারাত্মক জখক করে। তাকে রক্ষা করতে উপজেলা আ’লীগের ধর্মবিষয়ক সম্পাদক ফারুক ভুইয়া এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করা হয়। শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার করইতলা বাজারের হাসপাতাল গেইটে এ হামলার ঘটনা ঘটে। আহতদের কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় রাতেই রাসেল বাদি হয়ে হেলাল মাহমুদ হিমেলসহ ১০জনের নাম উল্লেখ করে কমলনগর থানায় একটি অভিযোগ দেন।

জানা যায়, এক সপ্তাহ আগে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক এ্যাড নুরুল আমিন রাজু ও জেলা সহসভাপতি আবদুল মতলব হাজিরহাট বাজারে দ্বাদশ সংসদ নির্বাচনের বিষয়ে

কথা বলছিলেন। ওই সময় উপজেলা আওয়ামী লীগের সদস্য হেলান মাহমুদ হিমেলের সাথে উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোশাররফ হোসেন রাসেলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাসেল সবার উপস্থিতিতে হেলালকে জুতোপেটা করে। সেই ঘটনার পাল্টা প্রতিশোধ নিতে হেলাল শুক্রবার সন্ধ্যায় সুযোগ পেয়ে তার লোকজন নিয়ে রাসেলকে পিটিয়ে আহত করা হয়। পরে শ্রমিক লীগের নেতা কর্মীরা করইতলা বাজারে বিক্ষোভ মিছিল করে। এ ঘটনাকে দুই পক্ষই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে দায়ী করছেন।

আহত শ্রমিকলীগের উপজেলা সভাপতি মোশারফ হোসেন রাসেল সাংবাদিকদের বলেন,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে সাংগঠনিক কাজের উদ্দেশ্যে করইতলা বাজারে এসেছেন তার তবে তিনি ।মাগরিবের নামাজ পড়তে যাওয়ার সময় পথিমধ্যে উপজেলা আ’লীগের সদস্য হেলাল মাহমুদ হিমেলের নেতৃত্বে একদল সন্ত্রাসী পরিকল্পিতভাবে তার উপর হামলা করে। এ সময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করা হয় ।

তিনি আরও জানান, তাকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে উপজেলা আ’লীগের সভাপতি মো নিজাম উদ্দিনের ইন্ধনে হেলাল মাহমুদ হিমেল এ ঘটনা ঘটায়।

এদিকে উপজেলা আওয়ামী লীগের সদস্য হেলাল মাহমুদ হিমেলের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড নুরুল আমিন রাজু বলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য হেলাল মাহমুদ হিমেলের অতিরিক্ত বাড়াবাড়ি কারনে এক সপ্তাহ আগে ঝামেলা হয়েছে।সেটা আমরা সমাধান করেছি।গত কালকালকে রাসেলের ওপর আক্রমন করার কথা শুনেছি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতির মো নিজাম উদ্দিন বলেন, আমি পারিবারিক কাজে চট্টগ্রাম আছি। রাসেল ও হিমেলের তাদের নিজস্ব বিষয় নিয়ে ঝামেলা হয়েছে শুনেছি। দু’পক্ষই আমাদের সংগঠনের লোক। আমি এবং রাজু ভাইসহ এ বিষয়ে তদন্ত করে সাংগঠনিক ব্যবস্থা নিব।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক বলেন, শ্রমিক লীগ নেতা রাসেলের ওপর হামলার ঘটনায় একটি পেয়েছি। বিষয়টি তদন্ত চলছে।





আর্কাইভ