শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী ২০২৩, ২০ মাঘ ১৪২৯
---

Newsadvance24
বুধবার ● ৭ ডিসেম্বর ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম » ধর্ষণের অভিযোগে কমলনগরের নবগঠিত ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
প্রথম পাতা » চট্টগ্রাম » ধর্ষণের অভিযোগে কমলনগরের নবগঠিত ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
৩৯১ বার পঠিত
বুধবার ● ৭ ডিসেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ধর্ষণের অভিযোগে কমলনগরের নবগঠিত ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

---

কমলনগর (লক্ষ্মীপুর) : বিয়ের প্রলোভনে বাকপ্রতিবন্ধী কিশোরীকে (১৭) ধর্ষণের অভিযোগে মাহবুব আলম শিপুল নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে লক্ষ্মীপুরের পুরাতন ডায়াবেটিস হাসপাতাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার শিপুল কমলনগর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সহসভাপতি ও চরলরেন্স এলাকার মো. বাচ্চুর ছেলে। এর আগে বিকালে কিশোরীর চাচা বাদী হয়ে তার বিরুদ্ধে সদর থানায় ধর্ষণ মামলা করেন।
মামলার এজাহারে জানা যায়, বাক প্রতিবন্ধী মেয়েটি ছোট থাকতেই তার বাবা মারা যান। তার মাও তাকে ছেড়ে চলে গেছে। এতে চাচা-চাচির কাছে সে বড় হয়। শিপুল তাকে রাস্তাঘাটে দেখলে ইশারা-ইঙ্গিতে প্রেমের প্রস্তাব ও খারাপ ইঙ্গিত করত। এতে রাজি না হওয়ায় বিভিন্ন সময় তাকে শিপুল উঠিয়ে নিয়ে যাওয়ার হুমকি দেয়।
একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে শিপুল তার সঙ্গে সম্পর্ক গড়ে তোলে। চার মাস ধরে সে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে আসছে। কিশোরীর চাচা-চাচি চাকরিজীবী হওয়ায় দিনে তারা বাড়িতে থাকেন না। দিনের বেলায় শিপুলের যাতায়াত ছিল। এ জন্য বিষয়টি তারা বুঝতে পারেননি।
সোমবার সকালে কিশোরীর চাচা-চাচি অফিসের উদ্দেশে বাড়ি থেকে বের হন। এর পর পরই শিপুল ঘরে ঢোকে। একপর্যায়ে জোরপূর্বক কিশোরীর সঙ্গে অশ্লীল কাজে জড়িয়ে পড়ে। এর মধ্যেই জরুরি কাজে তার চাচি ফের বাসায় আসেন। তখন ঘটনাটি দেখে চিৎকার দিলে শিপুল পালিয়ে যায়।
জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি বলেন, ঘটনাটি লোকজন আমাকে জানিয়েছে। কমলনগরে খোঁজ নিচ্ছি, এ নামে আর অন্য কোনো নেতা আছে কিনা।
লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি মোসলেহ উদ্দিন জানায়, বাকপ্রতিবন্ধী কিশোরীকে ইশারায় বিয়েসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে ধর্ষণ করত ছাত্রলীগ নেতা শিপুল। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।





আর্কাইভ