শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
---

Newsadvance24
শনিবার ● ৫ মার্চ ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম » চরমার্টিন ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন
প্রথম পাতা » চট্টগ্রাম » চরমার্টিন ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন
১১৩০ বার পঠিত
শনিবার ● ৫ মার্চ ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চরমার্টিন ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

---

কমলনগর (লক্ষ্মীপুর): লক্ষ্মীপুরের কমলনগরের চর মার্টিন ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। এতে ইউছুফ আলী মিয়াকে সভাপতি এবং বেলায়েত হোসেন মাহমুদকে সাধারণ সম্পাদক করা হয়।শুক্রবার (৪ঠা মার্চ) বিকেলে উপজেলার চর মার্টিন ইউনিয়নের মুন্সিগঞ্জ বাজারে ত্রি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের মতামত ও জেলা-উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সম্বনয় এ কমিটি ঘোষনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহিম, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, জেলা আ’লীগের সদস্য মনিরুজ্জামান পাটোয়ারী, উপজেলা আ’লীগের সভাপতি নুরল আমিন মাস্টার ও সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল আমিন রাজু প্রমুখ।

জানা যায়, বেলায়েত ছাত্রজীবন থেকে আ’লীগের রাজনীতির সাথে জড়িত। পরিবারিকভাবেও আওয়ামী ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান তিনি। নানা শহিদ ইসমাইল ১৯৭১সালের মহান মুক্তিযুদ্ধে পাকিস্তানী বাহিনীর গুলিতে প্রাণ হারান।

বেলায়েত ২০০৫-২০০৬ সালে বৃহত্তর ২নং চর লরেঞ্চ ইউনিয়ন ছাত্রলীগের ১ম যুগ্ম আহবায়ক ছিলেন। ২০১৪-১৮ সালে দায়িত্ব পালন করছিলেন চর মার্টিন ইউনিয়ন যুবলীগের। ২০১৮-১৯সালে ইউনিয়ন যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন





আর্কাইভ