শিরোনাম:
ঢাকা, সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
---

Newsadvance24
বৃহস্পতিবার ● ২৮ ডিসেম্বর ২০২৩
প্রথম পাতা » জাতীয় » অবৈধ ক্ষমতাকে নবায়ন করার ‘ডামি নির্বাচন’ বর্জন করুন : তানিয়া রব
প্রথম পাতা » জাতীয় » অবৈধ ক্ষমতাকে নবায়ন করার ‘ডামি নির্বাচন’ বর্জন করুন : তানিয়া রব
১৮৪ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৮ ডিসেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অবৈধ ক্ষমতাকে নবায়ন করার ‘ডামি নির্বাচন’ বর্জন করুন : তানিয়া রব

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

 ---

রামগতি (লক্ষ্মীপুর) :  জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সহ সভাপতি তানিয়া রব বলেছেন, ভোট জালিয়াতি করে এই সরকার দীর্ঘ দিন ক্ষমতায় টিকে থাকতে পারবে না। এরা ভোটের নামে জনগণের সাথে প্রহসন করছে, মুক্তিযুদ্ধের চেতনাকে অপমান করেছে। আগামী ৭ জানুয়ারী সরকার আরো একটি নীলনকশার পাতানো ডামি নির্বাচনের পাঁয়তারা করছে। ইতিমধ্যে সরকারি দল নিজেদের মধ্যে সীটের ভাগ বাটোয়ারার কাজও প্রায় সম্পন্ন করে ফেলছে। সুবিধাবাদী মিত্রদের মধ্যে ভিক্ষার মতো কিছু আসনও বিতরণ করেছে। সংসদে কারা বিরোধী দল হবে তাও তারা ঠিক করে দিচ্ছে। কথিত নির্বাচনকে অংশগ্রহণমূলক দেখানোর জন্য সরকারি দলের সতন্ত্র প্রার্থী, বিদ্রোহী প্রার্থী, অনুগত প্রার্থীসহ হরেক রকমের প্রার্থী দাঁড় করিয়ে রাখা হয়েছে। কারা ডামি হিসাবে দাঁড়িয়ে থাকবে তাও ঠিক করে দেওয়া হচ্ছে। সুতরাং অবৈধ ক্ষমতাকে নবায়ন করার এই ডামি নির্বাচন বর্জন করুন।

বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুরের রামগতি উপজেলার আলেকজান্ডার বাজারে তামাশার ‘ডামি নির্বাচন’ বর্জন করতে জনগণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট বিতরণ শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন। পরে বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তানিয়া রব।

এসময় উপস্থিত ছিলেন, জেএসডির কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফারজানা দিবা, রামগতি উপজেলা জেএসডির সাধারণ সম্পাদক লোকমান হোসেন বাবলু, স্বেচ্ছাসেবক পরিষদের আহবায়ক আব্দুল্লাহ আল নোমান, যুব পরিষদের সভাপতি মোঃ হান্নান হাওলাদার, জাতীয় যুব পরিষদের কমলনগর উপজেলা যুগ্ম আহবায়ক এহসান রিয়াজ প্রমুখ।

তানিয়া রব আরও বলেন, এক তরফা ডামি নির্বাচনের প্রত্যাখ্যানের বার্তা দেশের প্রতিটি ঘরে, প্রত্যেক মানুষের কাছে পৌঁছেতে;

এই জিম্মিদশা থেকে আমরা দেশ ও জনগণকে মুক্ত করার যে আন্দোলন করছি সেই আন্দোলনে ঐক্যবদ্ধ হতে হবে। গণসংগ্রামের মধ্য দিয়ে ফ্যাসিবাদী দুঃশাসনকে বিদায় করতে ও জনগণের বিজয় নিশ্চিত করার আন্দোলনে সবাইকে সম্পৃক্ত হওয়ারও আহবান জানান তিনি।





আর্কাইভ