শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
---

Newsadvance24
সোমবার ● ১০ এপ্রিল ২০২৩
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে “মীর ফাউন্ডেশনের” উদ্যোগে কিতাব বিতরণ ও ইফতার মাহফিল
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে “মীর ফাউন্ডেশনের” উদ্যোগে কিতাব বিতরণ ও ইফতার মাহফিল
৬৭০ বার পঠিত
সোমবার ● ১০ এপ্রিল ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরে “মীর ফাউন্ডেশনের” উদ্যোগে কিতাব বিতরণ ও ইফতার মাহফিল

নিজস্ব প্রতিনিধি,  নিউজ এ্যাডভান্স

---

কমলনগর (লক্ষ্মীপুর)  : লক্ষ্মীপুরের কমলনগরে মীর ফাউন্ডেশনের উদ্যোগে কিতাব বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (৯ই এপ্রিল) উপজেলার চরফলকন ইউনিয়নের জগবন্ধু  উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মীর ফাউন্ডেশনের সভাপতি  ঈমান আলী সর্দারের সভাপতিত্বে অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজিরহাট হামিদিয়া কামিল (এম.এ) মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা জায়েদ হোসাইন ফারুকী । সাংবাদিক সাজ্জাদুর রহমানের  সঞ্চালনায়  অনুষ্ঠানে  বক্তব্য রাখেন,  লক্ষীপুর জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা গিয়াস উদ্দিন, মাওলানা বোরহান উদ্দিন বাহার, সাংবাদিক ইউছুফ আলী মিঠু , চরফলকন ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল অদুদ হাওলাদার, হাজিরহাট উপকূল সরকারি কলেজের প্রভাষক আকতার হোসেন, হাজিরহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ি কবির হোসেন ও উপজেলা যুবপরিষদের যুগ্ম আহবায়ক শিব্বির মাহমুদ দেওয়ান প্রমুখ।

এ সময় বিভিন্ন মাদ্রাসার প্রধান শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক ও স্থানীয় গন্যমান্য প্রায় দেড়হাজার মানুষ অনুষ্ঠানে অংশ নেন।

জানা যায়, পোল্যান্ড প্রবাসী মীর ফিরোজ রায়হান দীর্ঘ দিন থেকে ওই দেশে ব্যবসা করে আসছেন। তিনি অসহায় দুস্থ্যদের জন্য কাজ করতে চান। তাই অসহায় মানুষের কল্যাণে কাজ করতে তিনি মীর ফাউন্ডেশনের আত্মপ্রকাশ করেন।





আর্কাইভ