শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯
---

Newsadvance24
শুক্রবার ● ১৬ সেপ্টেম্বর ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে জলদস্যুর হামলায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে জলদস্যুর হামলায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার
১২৯ বার পঠিত
শুক্রবার ● ১৬ সেপ্টেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরে জলদস্যুর হামলায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি,  নিউজ  এ্যাডভান্স

 

---

কমলনগর (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের কমলনগরের মেঘনা নদীতে জলদস্যুর হামলায় দুই জেলে নিখোঁজ হওয়ার একদিন পরে মো. হাসানের(১১) মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ।  শুক্রবার দুপুরে মেঘনার গজারিয়া এলাকা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।  সে সাহেবেরহাট এলাকার মো.সিরাজের ছেলে। এর আগে বৃহস্পতিবার রাতে  উপজেলার লুধুয়া এলাকার মাজ নদীতে জলদস্যুরদের হামলায় দুই জেলে নিখোঁজ হয়। নিখোঁজ আরেক জেলে করইতলা এলাকার বাসিন্দা নজু বয়াতির (৫৫) এখনো সন্ধান পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,  বৃহস্পতিবার বিকেলে মাতাব্বরহাট মাছঘাটের দেলোয়ার মাঝি ও বশির মাঝি নৌকায় জেলেরা মাছ ধরতে যায়। রাত আনুমানিক ১০টার দিকে জলদস্যুরা তাদের নৌকায় আক্রমণ করে সকল মালামাল নিয়ে যায়। এ সময় জলদস্যুদের হামলায় নজু বয়াতি ও হাসান নদীতে পড়ে নিখোঁজ হয়। হামলায় আরো ৪ জেলে আহত হন। আহতরা হলো সাহেবেরহাট এলাকার  মিরাজ হোসেন, মো. জাহিদ, মো. জিহাদ ও আলআমিন। খবর পেয়ে টহলরত নৌ পুলিশ স্থানীয় জেলেদের সহযোগীতায় তাদের উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

মজু চৌধুরীরহাট নৌ পুলিশের ইন্সপেক্টর মো. আবু তাহের বলেন, নিখোঁজ এক জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকি আরেক জনকে উদ্ধারের চেষ্টা চলছে।





আর্কাইভ