শিরোনাম:
ঢাকা, বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

Newsadvance24
বুধবার ● ২৫ মে ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম » মনোনয়ন পেয়েও সরে দাঁড়ালেন নৌকার প্রার্থী
প্রথম পাতা » চট্টগ্রাম » মনোনয়ন পেয়েও সরে দাঁড়ালেন নৌকার প্রার্থী
২০৩ বার পঠিত
বুধবার ● ২৫ মে ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মনোনয়ন পেয়েও সরে দাঁড়ালেন নৌকার প্রার্থী

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

---

রামগতি (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের রামগতি উপজেলার আলেকজান্ডার ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েও সরে দাঁড়ালেন নৌকার প্রার্থী। বুধবার দুপুরে নৌকার মনোনীত প্রার্থী  আকবর হোসেন উপজেলা  নির্বাচন অফিসে স্বশরীরে উপস্থিত হয়ে তার মনোনয়ন পত্র প্রত্যাহারের আবেদন করেন।  সে পারিবারিক সমস্যা ও অসুস্থতার কারণে তিনি নির্বাচন করছেন না বলে উল্লেখ করেন।

আগামী ১৫ জুন এ ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ২৬ মে বৃহস্পতিবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন।

এবিষয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ জানান, এ সম্পর্কে তিনি কিছুই জানেন না। লোকমুখে শুনে আকবরের সাথে মোবাইলে যোগাযোগের চেষ্টা করে বন্ধ পেয়েছেন তিনি।
উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী হেকমত আলী জানান, প্রত্যাহারপত্র জমা দেয়ার সময় বার বার কারন জানতে চাইলে তিনি অসুস্থ ও পারিবারিক সমস্যার কারণ দেখিয়ে মনোনয়ন প্রত্যাহারপত্র জমা দিয়েছেন বলে জানান।
এর আগে আলেকজান্ডার ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান নির্বাচিত হন অধ্যাপক আনোয়ার হোসেন। চলতি বছরের ৭ জানুয়ারী মৃত্যুবরণ করলে চেয়ারম্যান পদটি শুন্য ঘোষনা করা হয়।





আর্কাইভ