শিরোনাম:
ঢাকা, রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮

Newsadvance24
মঙ্গলবার ● ৫ অক্টোবর ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » মিডিয়া হচ্ছে জনগনের শক্তি : লক্ষ্মীপুরে ড.বেনজীর আহমেদ
প্রথম পাতা » চট্টগ্রাম » মিডিয়া হচ্ছে জনগনের শক্তি : লক্ষ্মীপুরে ড.বেনজীর আহমেদ
১০১ বার পঠিত
মঙ্গলবার ● ৫ অক্টোবর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মিডিয়া হচ্ছে জনগনের শক্তি : লক্ষ্মীপুরে ড.বেনজীর আহমেদ

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

 

---

লক্ষ্মীপুর : মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে  অভাবনীয় উন্নয়নের এ দেশে মানুষ মৃত্যুর পর কবস্থানের জায়গা হবে না তা কিভাবে সম্ভব! একটা ভাল নিউজের কল্যাণে মানুষের জীবন যাত্রার মান উন্নত হয়। পুলিশ কিন্তু এসব নিউজের পক্ষে ভাল ভূমিকা রাখে। সোস্যাল মিডিয়ার প্রতি পুলিশের নজরদারী রয়েছে সব সময় । আপনারা জানেন, পুলিশের প্রত্যেক ইউনিটে সোস্যাল মিডিয়ার গুরুত্ব রয়েছে। লক্ষ্মীপুরের বাংলাদেশ পুলিশের আই জি পি ড. বেনজীর আহমেদ ভূমিহীনদের জন্য নির্মিত গণ কবরস্থানের ফলক উম্মেচন ও স্থানীয়দের  সাথে মতবিনিময় সভায়  প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

মঙ্গলবার দুপরে জেলার ভবানীগঞ্জ ইউনিয়নের সুতারগোপ্তা এলাকায় ভূমিহীনদের জন্য নির্মিত গণকবর ও মসজিদের ফলক উম্মেচন ও মতবিনিময় সভার আয়োজন করে জেলা পুলিশ।

তিনি আরো বলেন, মানুষে পাশে থাকতে হবে। মানুষের মৌলিক চাহিদাগুলো পূরণ করতে হবে। লক্ষ্মীপুরে ভূমিহীন মানুষের কোন কবর নেই। বিষয়টি সামাজিক যোগাযোগে মাধ্যমে দেখে খারাপ লাগলো। পরে সম্পূর্ন নিজের অর্থায়নে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ও লক্ষ্মীপুর জেলা পুলিশের সহযোগীতায়  জমি ক্রয় করে গণকবর এ মসজিদ নির্মানের ব্যবস্থা করা হয়।

 জানা যায়, গত বছর লক্ষ্মীপুরের অনলাইন নিউজ পোর্টালে “লক্ষ্মীপুরটুয়েন্টিফোর ডটকম মেঘনার ভাঙনে সহায় সম্বলহীন মানুষের মৃত্যুর পর কবরস্থ করার কোন জায়গা নেই এমন একটি সংবাদ প্রকাশ করে। সংবাদটি আইজিপির স্ত্রীর নজরে আসলে নিজস্ব অর্থায়নে একটি জায়গা ক্রয় করার জন্য তিনি  চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ও জেলা পুলিশ সুপারকে নির্দেশ দেন। পরে তাদের প্রচেষ্টায় জেলার সুতারগোপ্তার চরমনসা গ্রামে সাড়ে ২৯ শতাংশ জায়গা ক্রয় করা হয়।

জেলা পুশিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামানের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী জিসান মীর্জা ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ড. আনোয়ার হোসেন, সাংবাদিক সানা উল্লাহ সানুসহ সদর দপ্তর এবং চট্টগ্রাম রেঞ্জের উর্ধ্বতন কর্মকর্তগন। পরে ভূমিহীন নেতা আ. রহমানের  হাতে গণকবর ও মসজিদের দলিল হস্তান্তর করা হয়।

 





আর্কাইভ