শিরোনাম:
ঢাকা, সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
---

Newsadvance24
শনিবার ● ২৮ অক্টোবর ২০২৩
প্রথম পাতা » জাতীয় » সরকার পতন আন্দোলনের যৌক্তিক দাবির পক্ষে সমর্থন থাকবে : মুফতি রেজাউল করিম
প্রথম পাতা » জাতীয় » সরকার পতন আন্দোলনের যৌক্তিক দাবির পক্ষে সমর্থন থাকবে : মুফতি রেজাউল করিম
২৭৪ বার পঠিত
শনিবার ● ২৮ অক্টোবর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সরকার পতন আন্দোলনের যৌক্তিক দাবির পক্ষে সমর্থন থাকবে : মুফতি রেজাউল করিম

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

---

কমলনগর (লক্ষ্মীপুর) : সরকার পতন আন্দোলনে সকল দলের পক্ষে তাদের সমর্থন থাকবে বলে ঘোষনা দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চর মোনাই পীর মুফতি রেজাউল করিম। তিনি বলেন, বর্তমান সরকার জনগনের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। এদেশের মানুষের জানমালের কোন নিরাপত্তা নেই। ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশ থেকে গুম, খুন বন্ধ করে দেশের মানুষের ভোটের অধিকার, জানমালের নিরাপত্তা ফিরিয়ে দিয়ে চায়। সরকারকে উদ্দেশ্য করে চর মোনাই পীর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনি জাতীয় সরকার গঠন করে এ দেশের মানুষকে মুক্তি দিন। নচেৎ আপনার ভয়াবহ পরিনতি হবে যাহা আপনি এখনো উপলব্ধি করতে পারেন না। শনিবার বিকেলে কমলনগর উপজেলার তোরাবগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে এক জন সভায় তিনি এ সকল কথা বলেন।

মুফতি রেজাউল করিম বলেন, সরকার পতন আন্দোলনে যত দল অংশগ্রহণ করছে সকল দলের পক্ষে আমাদের সমর্থন রয়েছে। ২০১৪ ও ২০১৮ সালের মত সরকারের পাতানো নির্বাচন আর করতে দেওয়া হবে না। আজকের বিএনপির ঢাকার সমাবেশে সরকার পরিকল্পিতভাবে হামলা করে সমাবেশ পণ্ড করার তীব্র নিন্দা জানাই। সহিংসতায় যে পুলিশ সদস্য নিহত হয়েছে তার সঠিকভাবে তদন্ত করার আহবান জানাচ্ছি। এছাড়াও আগামী ৩ নভেম্বর আমাদের মহাসমাবেশ থেকে সরকার পতনের কর্মসূচি ঘোষণা করা হবে। যার যার অবস্থান থেকে ওই মহাসমাবেশে যোগ দেয়ার আহবান জানান তিনি।

সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় উপদেষ্টা আল্লামা খালেদ সাইফুল্লাহ বলেন, সবাই বলে এ সরকার ‘ভোট চোর।” আমি বলছি এ সরকার “মহাডাকাত।” এ সরকার খালি ভোট ডাকতি করেনি। জনগনের টাকাও ডাকাতি করেছে। দেশটাকে জাহান্নাম বানিয়ে ফেলেছে এ সরকার। সরকারের বরাদ্দের কোন কাজ হয়না। ঘুষ দুর্নীতি করে সব টাকা আত্মসাৎ করা হচ্ছে। এ লুটপাট বন্ধে যদি ভোটের পরিবেশ হয় এ আসন থেকে এমপি ইলেকশন করবেন বলে ঘোষনা দেন তিনি।

ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার উদ্যোগে জন সভায় আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ যুগ্ম মহাসচিব গাজী আতাউর রহমান, সেক্রেটারি জেনারেল খলিলুর রহমান, যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল মুনসুর আহমদ সাকি, ছাত্র আন্দোলন সভাপতি শরিফুল ইসলাম রিয়াদ, লক্ষ্মীপুর শাখার সভাপতি অনারারী ক্যাপ্টেন (অব:) মুহামদ ইব্রাহিম ও কমলনগর শাখার সভাপতি শরীফুল ইসলাম প্রমুখ।





আর্কাইভ