শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী ২০২৩, ২০ মাঘ ১৪২৯
---

Newsadvance24
মঙ্গলবার ● ১৩ ডিসেম্বর ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে আ’লীগের কার্যালয় ভাঙচুর, বিএনপির ২ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে আ’লীগের কার্যালয় ভাঙচুর, বিএনপির ২ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
১৮৫ বার পঠিত
মঙ্গলবার ● ১৩ ডিসেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরে আ’লীগের কার্যালয় ভাঙচুর, বিএনপির ২ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিনিধি,  নিউজ এ্যাডভান্স

কমলনগর (লক্ষ্মীপুর)  : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের চেয়ার-টেবিল ভাঙচুরের ঘটনায় বিএনপির দুই শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

সোমবার (১২ ডিসেম্বর) রাতে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে হামলা ও ভাংচুরের ঘটনায় বিএনপি নেতাকর্মীদের দায়ী করে রাতেই মামলা দায়ের করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ উল্ল্যা বাদি হয়ে এ মামলা করেন। মামলায় বিএনপির ১৫ জন নেতাকর্মী  নাম উল্লেখ করে আরও ১৫০ থেকে ২০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

আওয়ামী লীগের অভিযোগ সোমবার রাতে বিএনপির নেতাকর্মীরা তাদের দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করে। অপরদিকে, বিএনপির দাবি হামলা ভাঙচুরের নাটক সাজিয়ে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে সাজানো মিথ্যা মামলা করা হয়েছে।
মামলার বাদি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ উল্ল্যা বলেন, রাত সাড়ে ১২টার দিকে উপজেলার চর ফলকন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ ইব্রাহিমের নেতৃত্বে ১৫০ থেকে ২০০জন বিএনপির নেতাকর্মীরা হাজিরহাট বাজারে অবস্থিত উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে হামলা চালায়, ভাঙচুর করে। এ ঘটনায় তিনি বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।
এজাহারে উল্লেখিত মামলার অন্য আসামীরা হলেন, রাহাত সর্দার, জাহের, হেলাল, রাসেল, দেলোয়ার, রাকিব, দোলন, মোরশেদ, দেলোয়ার হোসেন মানিক, সাজু, মাইন উদ্দিন, ইব্রাহিম খলিল, নাজিম মেম্বার ও বেলাল।
কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন বলেন, বিএনপির নেতাকর্মীরা তাদের দলীয় কার্যালয়ে হামলা চালায়। এসময় তাদের চারজন নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
কমলনগর উপজেলা বিএনপির সদস্য সচিব নুরুল হুদা চৌধুরী বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা পরিকল্পিতভাবে রাতের আধাঁরে তারাই তাদের দলীয় কার্যালয়ের দু’চারটি চেয়ার টেবিল ভাঙচুরের নাটক সাজিয়ে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলাইমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি তদন্ত কর জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।





আর্কাইভ