শিরোনাম:
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
---

Newsadvance24
শনিবার ● ৬ ফেব্রুয়ারী ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে করোনা ভাইরাসের ভ্যাকসিন নিবন্ধন বুথ উদ্বোধন
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে করোনা ভাইরাসের ভ্যাকসিন নিবন্ধন বুথ উদ্বোধন
১১৮৪ বার পঠিত
শনিবার ● ৬ ফেব্রুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরে করোনা ভাইরাসের ভ্যাকসিন নিবন্ধন বুথ উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

---

কমলনগর (লক্ষ্মীপুর) :  লক্ষ্মীপুরের কমলনগরে করোনা ভাইরাস (কোভিড-১৯) ভ্যাকসিন প্রদানের লক্ষ্যে নিবন্ধন বুথ উদ্বোধন করা হয়েছে । শনিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সর্বসাধারণের জন্য এ নিবন্ধন বুথ চালু করা হয়। সাধারণ জনগণ এ বুথে উপস্থিত হয়ে স্ব স্ব জাতীয় পরিচয় পত্র ও মোবাইল ফোন নাম্বার প্রদর্শনের মাধ্যমে কোভিড-১৯ ভ্যাকসিন নিবন্ধন আ্যাপসে্ প্রবেশ করে ভ্যাকসিন গ্রহণের লক্ষ্যে নিবন্ধন সম্পন্ন করতে পারবেন এবং নিবন্ধিতদের পর্যায়ক্রমে ভ্যাকসিন প্রদান কার্যক্রম আগামী কাল রোববার থেকে শুরু করা হবে।

  উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: কামরুজ্জামানের সভাপতিত্বে এ সময়  উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী, কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোসলেহ উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাহের পাটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা.মীর মোহাম্মদ আমিনুল ইসলাম মঞ্জু, ডা.ঈশিতা নন্দী ,ডা. (কনসালটেন্ট) কাজী একরামুল হক, কমলনগর প্রেসক্লাব সাধারণ সম্পাদক ইউছুফ আলী মিঠু, সিনিয়র সহ সভাপতি কাজী মুহাম্মদ ইউনুছ ও সাংবাদিক শাহরিয়ার কামাল প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, সারা বাংলাদেশে এক যোগে করোনা ভাইরাস থেকে বাঁচতে ভ্যাকসিন  নিবন্ধনের কার্যক্রম চলছে। যে কোন জায়গা থেকে এনআইডি কার্ড ও মোবাইল নাম্বারের মাধ্যমে নিবন্ধন করা যায়। কমলনগর উপজেলায় কেউ নিজেরা নিবন্ধন করতে না পারলে তারা যেন স্বাস্থ্য কমপ্লেক্সে চলে আসে। এলাকাবাসীর সুবিদার জন্য তাদের আয়োজন।  ওখানে নিবন্ধনের জন্য সার্বক্ষিনিক তাদের লোক নিয়োজিত রয়েছে।

বক্তারা আরো বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য প্রাথমিকভাবে প্রায় ৪হাজার ভ্যাকসিন প্রদান করেছে সরকার। আজ বিকেল পর্যন্ত ৫শ’২৮জন নিবন্ধিত হয়েছে বলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে জানানো হয়েছে এবং আগামী কাল রোববার থেখে ভ্যাকসিন প্রদানের কার্যক্রম চলবে।





আর্কাইভ