শিরোনাম:
ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮

Newsadvance24
রবিবার ● ১১ এপ্রিল ২০২১
প্রথম পাতা » জাতীয় » রামগঞ্জে সরকারী হাসপাতালে করোনা টেষ্টের নামে অতিরিক্ত টাকা আদায়
প্রথম পাতা » জাতীয় » রামগঞ্জে সরকারী হাসপাতালে করোনা টেষ্টের নামে অতিরিক্ত টাকা আদায়
২০১ বার পঠিত
রবিবার ● ১১ এপ্রিল ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রামগঞ্জে সরকারী হাসপাতালে করোনা টেষ্টের নামে অতিরিক্ত টাকা আদায়

রামগঞ্জ  (লক্ষ্মীপুর) প্রতিনিধি

---

লক্ষ্মীপুরের রামগঞ্জ সরকারী হাসপাতালে কোভিট-১৯ (করোনা) টেষ্টের নামে অতিরিক্ত টাকা আদায় করা হচ্ছে। এমন সংবাদ পেয়ে (১১ এপ্রিল)  রোববার সকালে সরজমিনে ওই স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে ঘটনার সত্যতা পাওয়া যায়।
করোনা টেষ্টের বুথের কাজে নিয়োজিত হাসপাতালে কর্মরত সহকারী কম্পিউটার অপারেটর তুহিন ও  পরিচন্নতাকর্মী ইউছুফ হাসপাতালে নমুনা সংগ্রহের জন্য  আগত রোগীদের নিকট হতে ১শত টাকার স্থলে  ২/৩ শত এবং ৫শত  টাকা পর্যন্ত আদায় করছেন বলে প্রমান পাওয়া যায় । অতিরিক্ত টাকা নেওয়ার সংবাদ হাসপাতালের সর্বত্র ছড়িয়ে পড়লে চরম ক্ষোভের সৃষ্টি হয়।
রোববার দুপুরে রামগঞ্জ সরকারী হাসপাতালে ৩০/৪০ জন লোক করোনা টেষ্টের জন্য লাইনে দাড়িয়ে ২ থেকে ৫শত টাকা করে জমা দিচ্ছেন। পরে সবাইকে ১শত টাকার স্লিপ ধরিয়ে দেয় কম্পিউটার অপারেটর তুহিন ও পরিচন্নতা কর্মী মোঃ ইউসুফ।
হাসপাতালে টেষ্ট করাতে আসা রোগী আঃ রহিম ও মোঃ ওসমান, সোনিয়া আক্তার সহ অনেকেই জানান, তুহিন ও ইউসুফ আমাদের কাছ থেকে ৩শত টাকা নিয়ে ১শত টাকার স্লিপ দিয়েছে। বাকী টাকা ওদের খরচের জন্য নিয়েছে। এমন অনিয়মের বিষয়টি জানাতে তাৎক্ষনিক স্বাস্থ্য কর্মকর্তা গুনময় পোদ্দারের রুমে গেলে তাকে আমরা পাইনি।
অতিরিক্ত টাকা আদায়ের বিষয়ে কম্পিউটার অপারেটর মোঃ তুহিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মোঃ ইউসুফ এখানে ঠিকাদারের মাধ্যমে চুক্তি ভিত্তিক কাজ করে। তাই তাকে পুষিয়ে দেওয়ার জন্য রোগীদের কাছ থেকে কিছু অতিরিক্ত টাকা আদায় করা হচ্ছে। এটা উর্ধ্বতন স্যারেরা জানেন। আপনারা যদি নিষেধ করেন তাহলে এখন থেকে আর নিবো না।
রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গুনময় পৌদ্দার জানান, অতিরিক্ত টাকা নেওয়ার বিষয়ে আমি কিছু জানিনা। তারপরও আমি বিষয়টি খতিয়ে দেখছি। সত্যতা পেলে আইনানুগ কঠোর ব্যবস্থা নেওয়া হবে।





জাতীয় এর আরও খবর

রামগঞ্জে পল্লী বিদ্যুৎ কর্মচারীর ঝুলন্ত  লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা রামগঞ্জে পল্লী বিদ্যুৎ কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা
কমলনগরে খাল দখল করে ভবন নির্মাণ করছে মহিলা ভাইস চেয়ারম্যান কমলনগরে খাল দখল করে ভবন নির্মাণ করছে মহিলা ভাইস চেয়ারম্যান
মেঘনায় কোস্টগার্ডের সঙ্গে গোলাগুলি, কমলনগরের ৩ জলদস্যু আটক মেঘনায় কোস্টগার্ডের সঙ্গে গোলাগুলি, কমলনগরের ৩ জলদস্যু আটক
কমলনগরে দিনব্যাপী প্রাণি সম্পদ অধিদপ্তরের প্রদর্শনী কমলনগরে দিনব্যাপী প্রাণি সম্পদ অধিদপ্তরের প্রদর্শনী
নদী বাঁধের প্রকল্প একনেকে পাশের দাবীতে কমলনগরে মানববন্ধন নদী বাঁধের প্রকল্প একনেকে পাশের দাবীতে কমলনগরে মানববন্ধন
কমলনগরে গণধর্ষণের অভিযুক্ত ৩ আসামী গ্রেপ্তার কমলনগরে গণধর্ষণের অভিযুক্ত ৩ আসামী গ্রেপ্তার
কমলনগরে খালুসহ তিনজন মিলে কিশোরীকে গণধর্ষণ কমলনগরে খালুসহ তিনজন মিলে কিশোরীকে গণধর্ষণ
অস্বাভাবিক জোয়ারে রামগতি-কমলনগরের নিম্নাঞ্চল প্লাবিত, পানি বন্দি অর্ধ লক্ষাধিক মানুষ অস্বাভাবিক জোয়ারে রামগতি-কমলনগরের নিম্নাঞ্চল প্লাবিত, পানি বন্দি অর্ধ লক্ষাধিক মানুষ
রামগতিতে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার রামগতিতে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার
রামগঞ্জে ইটভাটার চিমনি ধসে কমলনগরের দুই ভাইসহ নিহত-৩, ভাটামালিক গ্রেপ্তার রামগঞ্জে ইটভাটার চিমনি ধসে কমলনগরের দুই ভাইসহ নিহত-৩, ভাটামালিক গ্রেপ্তার

আর্কাইভ