শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
---

Newsadvance24
বৃহস্পতিবার ● ২৫ মার্চ ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরের তিন ইউপিতে প্রতীক পেলেন প্রার্থীরা
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরের তিন ইউপিতে প্রতীক পেলেন প্রার্থীরা
৯৩১ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৫ মার্চ ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরের তিন ইউপিতে প্রতীক পেলেন প্রার্থীরা

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

---

কমলনগর (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের কমলনগরে প্রথম ধাপে হাজিরহাট, চরফলকন ও তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার উপজেলা রিটার্নিং কর্মকর্তা স্বপন কুমার ভৌমিক প্রতিদ্বন্দ্বিতাকারী ১৯১জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেন।
উপজেলা রিটার্নিং কর্মকর্তার অফিস সূত্রে জানা যায়, হাজিরহাট ইউপিতে মো. নিজাম উদ্দিন  (নৌকা),মো. খোরশেদ আলম (অটোরিক্সা), আকতার হোসেন মিলন (চশমা), হাজী মো. শাহজাহান( মোটরসাইকেল), আবু বকর ছিদ্দিক(আনারস), মো. ইউছুপ  (টেবিল ফ্যান), মো. রিয়াজ (হাতপাখা) ইসমাইল হোসেন বিপ্লব (ঘোড়া) ও মো. ছিদ্দিক (কুলা) এবং চরফলকন ইউনিয়নে সাংবাদিক সাজ্জাদুর রহমান  (ঘোড়া), মোশারফ হোসেন বাঘা (নৌকা) মো. ইব্রাহিম (চশমা), জহির উদ্দিন (গোলাপ ফুল), মোস্তাফিজুর রহমান (মোটরসাইকেল), মো. মোহসেন (আনারস), মিজানুর রহমান (টেবিল ফ্যান) ও আব্দুর রহমান (হাতপাখা)।
অপরদিকে  তোরাবগঞ্জ ইউপিতে মির্জা আশ্রাফুল জামান রাসেল (নৌকা) বর্তমান চেয়ারম্যান ফয়সাল আহমেদ রতন (ঘোড়া), মৌসুমী আক্তার আখি(আনারস), নুরুল ইসলাম (হাতপাখা), মো, জামাল উদ্দিন (টেবিল ফ্যান) ও সুলতান আহমেদ টিপু (অটোরিক্সা) প্রতীক পান।
২৩জন চেয়রম্যান ছাড়াও ১২৫জন সাধারণ সদস্য ৪৩জন সংরক্ষিত নারী সদস্যের মাঝে প্র্রতীক বরাদ্দ দেওয়া হয়।
উল্লেখ্য : উপজেলার তিন ইউপিতে ১৯৮জন প্রার্র্থী মনোনয়ন পত্র জমা দেন। এদের মধ্যে দুই জন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল  এবং ৫জন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন।





আর্কাইভ