শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
---

Newsadvance24
বৃহস্পতিবার ● ১৮ মার্চ ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন সাংবাদিক আবছার উদ্দিন রাসেল
প্রথম পাতা » চট্টগ্রাম » চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন সাংবাদিক আবছার উদ্দিন রাসেল
৮৫৫ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৮ মার্চ ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন সাংবাদিক আবছার উদ্দিন রাসেল

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

---

কমলনগর (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন সাংবাদিক আবছার উদ্দিন রাসেল। বৃহস্পতিবার দুপুরে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা স্বপন কুমার ভৌমিকের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি। স্বতন্ত্র প্রার্থী রাসেল ইউনিয়নের তোরাবগঞ্জ এলাকার মৃত মুরশিদ আহম্মদের ছেলে। দৈনিক স্বদেশ প্রতিদিন প্রতিনিধি আবছার উদ্দিন রাসেল কমলনগর প্রেসক্লাবের নির্বাহী সদস্য এবং বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সাথে যুক্ত রয়েছেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় তার সঙ্গে দৈনিক ইত্তেফাক কমলনগর প্রতিনিধি ও কমলনগর প্রেসক্লাব সভাপতি এমএ মজিদ, দৈনিক মানবজমিন প্রতিনিধি ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক ইউসুফ আলী মিঠু, ভোরের কাগজ প্রতিনিধি ও প্রেসক্লাব প্রচার সম্পাদক এম. শাহরিয়ার কামাল, দৈনিক বাংলাদেশ বুলেটিনের কমলনগর প্রতিনিধি ও প্রেসক্লাব নির্বাহী সদস্য এমএ এহসান রিয়াজ উপস্থিত ছিলেন।
মনোনয়নপত্র জমাদান শেষে আবছার উদ্দিন রাসেল বলেন, তোরাবগঞ্জের মানুষ বরাবরই অবহেলিত। বিভিন্ন প্রাকৃতিক সমস্যা ও দারিদ্রের সাথে লড়াই করে তারা বেঁচে আছেন। কৃষি নির্ভর অবহেলিত এলাকার মানুষের সেবা করার উদ্দেশ্য নিয়ে নির্বাচনে প্রার্থী হচ্ছি। নির্বাচিত হলে এলাকার উন্নয়নে দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবো।





আর্কাইভ