শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ৭ মাঘ ১৪২৮

Newsadvance24
শুক্রবার ● ২৪ ডিসেম্বর ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » সদস্য নির্বাচিত হয়ে বাজারের উন্নয়নে ভূমিকা রাখতে চান শাহীন
প্রথম পাতা » চট্টগ্রাম » সদস্য নির্বাচিত হয়ে বাজারের উন্নয়নে ভূমিকা রাখতে চান শাহীন
১৬০ বার পঠিত
শুক্রবার ● ২৪ ডিসেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সদস্য নির্বাচিত হয়ে বাজারের উন্নয়নে ভূমিকা রাখতে চান শাহীন

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

 

---

কমলনগর (লক্ষ্মীপুর) : দীর্ঘ এক যুগ পর লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা সদর হাজিরহাট বাজার পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। বাজার পরিচালা কমিটির নির্বাহী সদস্য নির্বাচিত হয়ে উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখতে চান সাবেক সেনা সদস্য সার্জেন্ট মোহাম্মদ শাহীন হোসেন। তিনি ঐতিহ্যবাহী হাজী পরিবারের সন্তান। হাজিরহাট বাজার পরিচালনা কমিটির নির্বাচনে সিনিয়র সহসভাপতি, সহসভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক, অর্থ সম্পাদক, দপ্তর সম্পাদক, সমাজ কল্যাণ সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, ধর্মবিষয়ক সম্পাদক, ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও নিবাহী সদস্য পদে ৫১জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে নির্বাহী সদস্য পদে ১২জন প্রার্থী ভোটের মাঠে রয়েছেন। তাদের মধ্যে ৩ জন নির্বাহী সদস্য নির্বাচিত হবেন। মোহাম্মদ শাহীন হোসেন (গিটার) ওই পদের এক জন প্রার্থী। বাজার ব্যবসায়ি ও ঘরমালিকদের ভোটে নির্বাচিত হয়ে বাজার পরিচালনায় অগ্রণী ভূমিকা রাখতে চান তিনি।

 হাজিরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন ও চরফলকন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোশারফ হোসেন বাঘা দীর্ঘ দিন পর বাজার পরিচালনা কমিটির ভোট করার উদ্যোগ নেন। আগামী ২৯ ডিসেম্বর হাজিরহাট বাজার পরিচালনা কমিটির ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

নির্বাহী সদস্য প্রার্থী মোহাম্মদ শাহীন বলেন, বাজার পরিচালনা কমিটির কোন পদে না থেকে দীর্ঘ দিন থেকে ঘরমালিক ও ব্যবসায়িদের বিভিন্ন সমস্যায় তাদের পাশে ছিলাম। আগামী ২৯ ডিসেম্বর ঘরমালিক ও ব্যবসায়ীরা স্বতঃস্ফুর্তভাবে আমার গিটার প্রতীকে ভোট দিয়ে নির্বাহী সদস্য পদে নির্বাচিত করে তাদের পাশে রাখবেন।

 





আর্কাইভ