শিরোনাম:
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
---

Newsadvance24
মঙ্গলবার ● ৯ নভেম্বর ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরের মেঘনায় নৌকা ডুবে বাবা-ছেলে নিখোঁজের ঘটনায় বাবার মরদেহ উদ্ধার
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরের মেঘনায় নৌকা ডুবে বাবা-ছেলে নিখোঁজের ঘটনায় বাবার মরদেহ উদ্ধার
৭১৮ বার পঠিত
মঙ্গলবার ● ৯ নভেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরের মেঘনায় নৌকা ডুবে বাবা-ছেলে নিখোঁজের ঘটনায় বাবার মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স
---

কমলনগর (লক্ষ্মীপুর)ঃ লক্ষ্মীপুরের কমলনগরে মেঘনা নদীতে মাছ ধরার সময় নৌকা ডুবে বাবা-ছেলে নিখোঁজের মধ্যে বাবা নুরুজ্জামানের মরদেহ উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার (৯নভেম্বর)সকালে মেঘনা নদীর মাতাব্বরহাট এলাকা থেকে নৌ পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এর আগে গত শনিবার (৬নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে মেঘনা নদীর মাতাব্বরহাট এলাকায় নৌকা ডুবির ঘটনায় বাবা মো. নুরুজ্জামান (৫০) ও ছেলে নুর উদ্দিন (২৮) নিখোঁজ হয়। তারা উপজেলার চর ফলকন ইনিয়নের ১ নম্বর ওয়ার্ডের জাজিরা এলাকার বাসিন্দা।
পুলিশ জানায় নদীতে মাছ ধরার সময় একটি পল্টুনের সঙ্গে ধাক্কায় ৬জনসহ নৌকা ডুবে যায়। এসময় চার জেলে সাঁতরিয়ে কূলে আসতে পারলেও বাবা-ছেলে নদীতে তলিয়ে যায়।
স্বজনরা জানান, ছেলে নুর উদ্দিন একটি বীমা কম্পানিতে চাকরি করতেন। শখ করে বাবার সঙ্গে নদী মাছ ধরতে যায়। কিন্তু সে সাঁতার জানতো না। ধারনা করা হচ্ছে সাঁতার না জানা ছেলে নুর উদ্দিনকে বাঁচাতে গিয়ে বাবা-ছেলে দুইজনই নিখোঁজ হন।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, মাতব্বরহাট এলাকায় মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় নিখোঁজ নুরুজ্জামানের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো নিখোঁজ ছেলে নুর উদ্দিনকে উদ্ধার করা সম্ভব হয়নি।





আর্কাইভ