শিরোনাম:
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
---

Newsadvance24
বুধবার ● ৩ নভেম্বর ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে নৌকার প্রার্থীকে জেতাতে শান্তিবাহিনী গঠনের নির্দেশ
প্রথম পাতা » চট্টগ্রাম » কমলনগরে নৌকার প্রার্থীকে জেতাতে শান্তিবাহিনী গঠনের নির্দেশ
৮৭৪ বার পঠিত
বুধবার ● ৩ নভেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলনগরে নৌকার প্রার্থীকে জেতাতে শান্তিবাহিনী গঠনের নির্দেশ

নিজস্ব প্রতিনিধি, নিউজ এ্যাডভান্স

---

কমলনগর (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী নুরুল ইসলাম সাগরকে জেতাতে প্রত্যেক ওয়ার্ডে শান্তিবাহিনী গঠনের নির্দেশ দিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু। মঙ্গলবার রাতে উপজেলার ফজুমিয়ারহাট উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী এক মতবিনিময় সভায় তিনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন মাষ্টারকে এ নির্দেশ দিয়েছেন।

সভায় গোলাম ফারুক পিংকু ইসলামী আন্দোলন বাংলাদেশের (হাতপাখা) প্রার্থী বতর্মান চেয়ারম্যান মাও. খালেদ সাইফল্লাহকে উদ্দেশ্য করে বলেন, আপনী নাকি চরকাদিরা ইউনিয়নে নৌকার সমর্থকদের হাত-পা কেটে ফেলবেন, ভেঙ্গে দিবেন। আপনার এত ক্ষমতা এলো কোত্থেকে। আপনার দলের চেয়ারম্যান  মহাসচিবওতো এত সাহস করে কথা বলেনা। আপনী কি বাংলা ভাই হতে চান? এ সময় তিনি রামগতি ও কমলনগর উপজেলার যে সব ইউনিয়নে ভোট হচ্ছে না; ওই সব ইউনিয়নের আওয়ামী লীগ, যুব লীগ ও ছাত্রলীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের এনে চরকাদিরা ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডে আইন শৃঙাখলা রক্ষার্থে কমিটি গঠন করতে নির্দেশ দেন। আমাদের দলের কোন নেতা কর্মী যদি আহত কিংবা নিহত হয় এর দায়ভার খালেদ সাইফুল্লাহকে নিতে হবে। ওই সময় মাও খালেদ সাইছুল্লাহর বিরুদ্ধে থানায় জিডি করতে উপজেলা সভাপতিকে নির্দেশ দিয়েছেন। নৌকার মনোনয়ন না পাওয়ায় বিদ্রোহী প্রার্থী আশরাফ উদ্দিন রাজন (রাজু)কে উদ্দেশ্য করে বলেন, রাজু তুমি নৌকার মনোনয়ন চেয়েছো আমরা তোমাকে দিতে পারিনি। তাইবলে তুমি নৌকার বিরুদ্ধে ভোট করতে পারো না। তুমি দ্রুত আমার সাথে দেখা করো। তোমাকে দলের গুরুত্বপূর্ণস্থানে নিয়ে যাবো। এ সময় তিনি উন্নয়নের জন্য নৌকার প্রার্থীকে ভোট দিতে সকলের প্রতি আহবান জানান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টারের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলা উদ্দিন মিয়া, রামগতি পৌর মেয়র মেজবাহ উদ্দিন মেজু, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জমান পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. নিজাম উদ্দিন, সধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম নুরুল আমিন রাজু, নৌকার প্রার্থী নুরুল ইসলাম সাগর ও কৃষক লীগের সভাপতি ডা. হারুনুর রশিদ প্রমুখ।





আর্কাইভ