শিরোনাম:
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
---

Newsadvance24
শুক্রবার ● ৯ জুলাই ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » রায়পুরে ভাসুরকে গরম পানি ছুড়ে ঝলসে দিলেন গৃহবধূ !
প্রথম পাতা » চট্টগ্রাম » রায়পুরে ভাসুরকে গরম পানি ছুড়ে ঝলসে দিলেন গৃহবধূ !
৭৯৩ বার পঠিত
শুক্রবার ● ৯ জুলাই ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রায়পুরে ভাসুরকে গরম পানি ছুড়ে ঝলসে দিলেন গৃহবধূ !

রায়পুর (লক্ষ্মীপু) প্রতিনিধি :

 

---

পারিবারিক কলহের জেরে উনুনে আলুসিদ্ধকরা ফুটন্ত গরম পানি ছুড়ে আবু তাহের (৫৫) নামে এক অসহায় কৃষকের মুখ ও শরীর ঝলসে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে ছোটভাইয়ের স্ত্রী রত্না বেগম (৩৫) ও তার বোন শিমু বেগমের বিরুদ্ধে। বৃহস্পতিবার (৮ জুলাই) রায়পুর উপজেলার ১ নং ইউনিয়নের উত্তর চর আবাবিল গ্রামের পন্ডিত আলী মোল্লা বাড়ীতে এ ঘটনা ঘটে। গুরুতর আহত আবু তাহেরকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আবু তাহেরের স্ত্রী খুরশিদা বেগম জানান, আমাদের জমিতে সুপারি গাছের চারা রোপন নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে আবুন্ তাহেরকে লক্ষ্য করে উনুনে আলুসিদ্ধকরা ফুটন্ত গরম পানি ছুড়ে মারেন ছোটভাইয়ের স্ত্রী ও তার বোন। এসময় তাকে বাঁচাতে এগিয়ে এলে তাহেরের স্ত্রী খুরশিদা বেগম ও মেয়ে তাহমিনা (১১)কেও মারধর করা হয়। এতে তার মুখ ও গলার একাংশ ঝলসে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত ডা. জেরিন জানান, আহত আবু তাহেরের চিকিৎসা চলছে। অপর দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

ওসি আব্দুল জলিল জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ দেয়ার জন্য আবুতাহেরর স্বজনদের পরামর্শ দেয়া হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।





আর্কাইভ